তারিখ : ২২ অক্টোবর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে শালিকাকে খুনের ঘটনায় শ্যামগঞ্জে দুলাভাই গ্রেফতার

‘স্ত্রী’র পরকীয়ার ক্ষোভেই শালিকাকে খুনের দায় স্বীকার’
ত্রিশালে শালিকাকে খুনের ঘটনায় শ্যামগঞ্জে দুলাভাই গ্রেফতার
[ভালুকা ডট কম : ২৬ জুলাই]
ময়মনসিংহের ত্রিশালে স্ত্রী’র পরকীয়ার ক্ষোভে শালিকাকে খিরুনদীতে ডুবিয়ে হত্যার ঘটনায় মঙ্গলবার (২৫ জুলাই/১৭) রাতে শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের পুলিশ অভিযান চালিয়ে দুলাভাই ত্রিশাল উপজেলার আমিরাবাড়ী গ্রামের মৃত জহিরুল ইসলাম মাস্টারের পুত্র জসিম উদ্দিন টিটু গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত জসিম উদ্দিন টিটু পুলিশকে জানায়, ত্রিশাল উপজেলার কোশ্সানগর গ্রামের জালাল উদ্দিনের কন্যা শারমিন আক্তারকে প্রায় ২বছর পূর্বে বিয়ে করে। দাম্পাত্য কলহ, স্ত্রী’র পরকীয়া প্রেম নিয়ে দু’জনের মাঝে বনিবলা হচ্ছিল না। এ নিয়ে প্রায়শঃ ঝগড়া হতো। এ ক্ষোভেই ৮বছর বয়সী শালিকা ইমা আক্তারকে মঙ্গলবার (২৫ জুলাই/১৭) বেড়ানোর কথা বলে নিয়ে যায়। এরপর খিরুনদীতে হাত, পা বেঁধে ও মুখে কাপড় গুজে দিয়ে তাকে ডুবিয়ে হত্যা করে।

শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক (এস আই) সুনিল দাস জানান, গ্রেফতারকৃত আসামী শালিকাকে খুনের দায় স্বীকার করেছে। নেত্রকোনার পুলিশ সুপার জয়দেব চৌধুরী বলেন, ঘটনাটি ত্রিশাল থানায় হওয়ায় আসামী আজই হস্তান্তর করা হবে।শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্র গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ইনচার্জ উপ-পরিদর্শক (এস আই) সুনিল দাসের নেতৃত্বে এস.আই শরীফ, এ.এস.আই আজীম ও শহীদ অভিযান চালিয়ে পূর্বধলা উপজেলার গোহালাকান্দা ইউনিয়নের খাসপার এলাকার নিজাম উদ্দিনের বাড়ী থেকে জসিম উদ্দিন টিটুকে গ্রেফতার করেন।

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ জাকিউর রহমান জানান, মঙ্গলবার (২৫ জুলাই/১৭) খিরুনদী থেকে ইমা আক্তারের লাশ উদ্ধার করা হয়। শালিকাকে হত্যার ঘটনায় গ্রেফতারকৃত আসামীকে আনা হয়েছে। হত্যাকা-ের রহস্য উদঘাটনে তদন্ত চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই