তারিখ : ১১ আগস্ট ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নান্দাইলে মহিলা আওয়ামীলীগের সমাবেশে হামলার ঘটনায় মামলা

নান্দাইলে মহিলা আওয়ামীলীগের সমাবেশে হামলার ঘটনায় ১০ জনের নামে মামলা   
[ভালুকা ডট কম : ১৭ মে]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার শেরপুর ইউনিয়নের পাচঁরুখী বাজারে গত মঙ্গলবার মহিলা আওয়ামীলীগের সমাবেশে হামলা, মঞ্চ ভাংচুরের ঘটনায় বুধবার রাতে নান্দাইল মডেল থানায় শেরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) এ এইচ এম ইয়াহিয়া সুমন বাদী হয়ে আওয়ামীলীগের ১০জন নেতাকর্মীর নাম উল্লেখ সহ অজ্ঞাত ১০/১২ জনের নামে একটি নিয়মিত মামলা দায়ের করেছে।

মামলার আসামীরা হচ্ছে আওয়ামীলীগ নেতা আবুল কালাম, মুক্তার হোসেন, বাবুল মিয়া, ফিরোজ মিয়া, হিরন মিয়া, জহির, কালাম, মাহফুজ ও মনজু মিয়া। মামলা দায়েরের বিষয়টি নান্দাইল মডেল থানার ওসি মো. কামরুল ইসলাম মিয়া নিশ্চিত করেছেন। মামলা নং ১৬(২০১৮ইং)।

উল্লেখ্য গত মঙ্গলবার শেরপুর ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সমাবেশ বেলা ১১টায় সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মেজর জেনারেল অব: আব্দুস সালাম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সমাবেশ করার কথা ছিল। অতিথিরা সমাবেশ স্থলে পৌছার পূর্বেই শেরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদ প্রার্থী  মোঃ আবূল কালামের নেতৃত্বে হামলা চালিয়ে সমাবেশ পন্ড করে দেয়। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই