তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সাংবাদিকদের সম্মানে এমপি মনোময়ন প্রত্যাশীর ইফতার পার্টি

সাংবাদিকদের সম্মানে এমপি মনোময়ন প্রত্যাশী মোর্শেদুজ্জামান সেলিমের ইফতার পার্টি
[ভালুকা ডট কম : ১০ জুন]
সাংবাদিকদের সম্মানে আওয়ামীলীগ নেতা এমপি মনোময়ন প্রত্যাশী মোর্শেদুজ্জামান সেলিম শনিবার (৯ জুন) গৌরীপুর প্রেসক্লাবে এক মতবিনিময় ও ইফতার পার্টির আয়োজন করেন। মতবিনিময় সভায় তিনি বলেন মানুষের সেবা, কল্যাণ ও আস্থা অর্জনের লক্ষ্যে তিনি ছাত্রজীবন থেকে আওয়ামী রাজনীতি করে আসছেন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে তিনি ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। এজন্য তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উপজেলা যুবলীগের সভাপতি মোঃ সানাউল হক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন খান, সাবেক ছাত্রলীগ নেতা মাহফূজ উল্লাহ, মোখলেছুর রহমান বাবুল, শরিফুল ইসলাম, নাজমূল হক কাশেম, কামাল হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান হযরত আলী, পৌর কাউন্সিলর আব্দুল কাদির, সাবেক যুবলীগ নেতা আব্দুর রউফ মোস্তাকীম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান মিজান প্রমুখ। গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ম. নুরুল ইসলাম ও আবু কাউছার চৌধুরী রন্টির নেতৃত্বে প্রেসক্লাবের সাংবাদিকগণ এতে অংশগ্রহন করেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই