তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

দেশবাসীকে বাংলাদেশ ন্যাপ'র ঈদ-উল-আযহার শুভেচ্ছা

দেশবাসীকে বাংলাদেশ ন্যাপ'র ঈদ-উল-আযহার শুভেচ্ছা
[ভালুকা ডট কম : ১৯ আগস্ট]
পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে বিশ্বের সকল মুসলামান ও দেশবাসীকে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ'র পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন পার্টির চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া।

রবিবার গণমাধ্যমে প্রেরিত এক শুভেচ্ছা বার্তায় নেতৃদ্বয় বলেন, এবার এমন এক সময় আমাদের মাঝে পবিত্র ঈদ-উল-আযহা উপস্থিত যখন দেশের মানুষের জান ও মালের কোনো নিরাপত্তা নেই। গুম, হত্যা ও খুনে আজ কোথাও স্বস্তি নেই। ঘরে নিরাপত্তা নেই, বাহিরে নিরাপত্তা নেই,সর্বত্র আজ বিরাজ করছে হতাশা। মানুষের অতীতের সকল দুঃখ, কষ্ট ও গ্লানি কাটিয়ে সুন্দরকে গ্রহণ এবং ধনী-গরিব বিভেদ ভুলে সকল প্রকার ফেতনা-ফাসাদ ছেড়ে দিয়ে সুদৃঢ় ঐক্যের ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়ে সত্যিকার দেশপ্রেমিক হিসেবে ইসলাম, ঈমান, দেশ ও মানবতার কল্যাণে কাজ করার শিক্ষা নেই।

নেতৃদ্বয় পরিশেষে সর্বস্তরের জনতার প্রতি ঈদ-উল-আযহা অনাবিল  আনন্দ, সুখ সমৃদ্ধি, সুস্বাস্থ্য, শান্তি-সমৃদ্ধি, উন্নতি কামনা করেন এবং ইসলাম-ঈমান, দেশ ও মানবতা বিরোধী যে কোন ষড়যন্ত্র ও চক্রান্ত ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়ানোর জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান।

নেতৃদ্বয় আশা প্রকাশ করেন যে, ঈদ-উল আযহার ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে মানুষের মনের সকল প্রকার হ্বিংসা-বিদ্বেষ, সংকীর্ণতা, কুটিলতা পরিহার করে বয়ে আনবে অনাবিল সুখ, শান্তি ও পবিত্রতা। ঈদ-উল আযহার পবিত্রতা রক্ষার্থে মুসলমানরা আরো বেশি ত্যাগের মাধ্যমে উত্তম জীবন-যাপন করবে এমনই প্রত্যাশা নেতৃদ্বয়ের। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শুভেচ্ছা বাণী বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই