তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে প্রবেশপত্র না আসায় দুই বোনের পরীক্ষা দেয়া হলো না

নান্দাইলে প্রবেশপত্র না আসায় দুই বোনের জেডিসি’র পরীক্ষা দেয়া হলো না
[ভালুকা ডট কম : ০২ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ঘোষপালা ফাজিল মাদ্রাসা’র দুই ছাত্রীর প্রবেশপত্র না আসায় জেডিসি পরীক্ষা দেয়া হলো না। জানাযায়, অত্র মাদ্রাসার দ্ইু ছাত্রী জিন্নাত জাহান সেতু ও আইরিন আক্তার নিপা তারা আপন দুই বোন। তারা জেডিসি পরীক্ষার প্রস্তুতি নিয়ে কেন্দ্রে গিয়ে জানতে পারে তাদের প্রবেশপত্র আসেনি। ফলে তাদের আর পরীক্ষা দেওয়া হয়নি।

দুই ছাত্রীর বাবা মাহতাব উদ্দিন জানান, ফরম পূরণের জন্য নির্ধারিত সময়ে টাকা জমা দেন মাদ্রাসার অধ্যক্ষের ঘনিষ্ঠ ব্যক্তি শাহজাহানের কাছে। এ বিষয়ে শাহজাহান অধ্যক্ষের কাছে যথাসময়ে সেই টাকা হস্তান্তর করেছেন বলে জানান। তবে মাদ্রারাসার অধ্যক্ষ আবুল হাসনাত মোহাম্মদ এনামুল বলেন, ওই দুই বোন ফরম পূরণ করেনি বলে তাদের প্রবেশপত্র আসেনি। নান্দাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাদ্দেক মেহদী বলেন,বিষয়টি খতিয়ে দেখা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই