তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের ঈদ বস্ত্র বিতরন

নওগাঁর স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের সংগঠন “আমরা কয়জন” ঈদ বস্ত্র বিতরন
[ভালুকা ডট কম : ০১ জুন]
“এগিয়ে আসুন আমাদের সঙ্গে, আপনাদের ক্ষুদ্র ক্ষুদ্র সহযোগিতা অনেকের মুখে হাসি ফুটাবে” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে পথচলা শুরু করে নওগাঁর কয়েকজন স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের সংগঠন “আমরা কয়জন”।

সংগঠনের শিক্ষার্থীরা প্রতিবছর নিজেদের হাত খরচ বাঁচিয়ে ও এলাকার গন্যমান্য ব্যক্তিদের সহযোগিতায় দুই ঈদে এলাকার কয়েকশত অসহায়, দুস্থ এবং পথশিশুদের মধ্যে ঈদ সামগ্রী হিসেবে পোষাক বিতরন কর্মসূচির আয়োজন করে আসছে। তারই ধারাবাহিকতায় শনিবার সকালে শহরের বাঙ্গাবাড়িয়া (কলোনী) সরকারি প্রাইমারি স্কুল প্রাঙ্গনে প্রায় ৩শত ৫০জন অসহায়, দুস্থ ও পথশিশুদের মাঝে ঈদের নতুন পোষাক বিতরন করা হয়।

আমরা কয়জন সংগঠনের সদস্য স্কুল পড়ুয়া শিক্ষার্থী আদর, নাফিস, মোমিন, রামিম, তাসিন, সিয়াম, সামির, অনুপ্ত ও অন্যান্য সদস্যদের আয়োজনে এবং মো: আবু ওয়াহিদ হোসেন (আলাল) ও নওগাঁ জেলা প্রেস ক্লাবের সহযোগিতায় এই বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এছাড়াও অনুষ্ঠানে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি কায়েস উদ্দিন, মুহুরী মুজিবর রহমান, রুহুল আমীন, রাজু, হুমায়ন, সোহাগ প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই