তারিখ : ১১ আগস্ট ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নান্দাইলে ছেলের ছুরিকাঘাতে মায়ের মৃত্যু

নান্দাইলে ছেলের ছুরিকাঘাতে মায়ের মৃত্যু
[ভালুকা ডট কম : ২৩ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইলে ছেলের ছুরিকাঘাতে সৎ মায়ের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে নান্দাইল উপজেলায় খারুয়া ইউনিয়নের হালিউড়া পশ্চিম পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। উক্ত গ্রামের ল্যাংড়া সেলিমের স্ত্রী মুক্তা বেগম(৩০)কে তার সৎ ছেলে জীবন ছুরিকাঘাত করে। স্থানীয় লোকজন তাকে দ্রুত পার্শ্ববতী গফরগাঁও উপজেলা হাসপাতালে পাঠালে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

জানাযায়, প্রথম স্ত্রী মারা যাবার পর সেলিম গত ৫ বৎসর পূর্বে ঢাকার একটি গার্মেন্টেসে চাকুরী করার সময় হিন্দুধর্মের মেয়ে মুক্তাকে বিয়ে করে বাড়িতে নিয়ে আসে। খারুয়া ইউপি চেয়ারম্যান কামরুল হাসনাত ভুইয়া মিন্টু জানান, পারিবারিক কলহের জেরে এঘটনা ঘটেছে। নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মদ ঘটনাস্থল রয়েছেন (৬.২০ মিনিট) এবং খুনের বিষয়টি নিশ্চিত করেন। ঘাতক পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে অফিসার ইনচার্জ জানিয়েছেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই