তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি গঠন

রাণীনগরে ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি গঠন
[ভালুকা ডট কম : ২৮ আগস্ট]
নওগাঁর রাণীনগরে ৪নং পারইল ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে। উপজেলা বিএনপির সকল কর্মকান্ডে গতি ফিরিয়ে আনার লক্ষ্যে কেন্দ্রীয় কমিটির নিদের্শনা মোতাবেক ওয়ার্ড থেকে শুরু করে ইউনিয়ন পর্যায়ে বিএনপির পুরাতন কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠন করার লক্ষ্যে কাজ করে আসছে উপজেলা বিএনপির আহবায়ক কমিটি।

তারই ধারাবাহিকতায় বুধবার বিকেলে এচাহক আলী সরদারকে আহবায়ক ও কোরবান আলী এবং আবুল কালাম আজাদ (পিন্টু) কে যুগ্ম আহবায়ক করে ১৭ সদস্যের ৪নং পারইল ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। এই ইউনিয়নের তৃনমূল পর্যায়ে বিএনপির সকল কর্মকান্ডকে তরান্বিত করার লক্ষ্যে উপজেলা বিএনপির আহ্বায়ক রোকনুজ্জামান খাঁন (রুকু) ও যুগ্ম আহবায়ক আতিকুজ্জামান (ভিপি জাপান) স্বাক্ষরিত এই কমিটি গঠন ঘোষনা করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই