তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে ৪ জেলের আটক

তজুমদ্দিনে ৪ জেলের আটক
[ভালুকা ডট কম : ১৫ অক্টোবর]
ভোলার তজুমদ্দিনে নিষেধাজ্ঞা অমান্য করে নিষিদ্ধ সময়ে মা ইলিশ শিকারের দায়ে ৪ মৎস্যজীবিকে আটক করেছে প্রশাসন। এ সময় ২ হাজার মিটার জাল ও ১টি নৌকা আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আটককৃতদের জেল জরিমানা প্রদান করা হয়।

উপজেলা মৎস্য অফিস সুত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১ জেলেকে এক বছর বিনাশ্রম কারাদন্ড ও অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় ৩ জেলেকে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়। সোমবার দিবাগত রাতে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আশরাফুল ইসলামের এবং উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ মাহফুজুর রহমানের নেতৃত্বে কোষ্টগার্ডের ২টি টিম মেঘনার বিভিন্ন পয়েন্টে অভিযান পরিচালনা করেন।

এ সময় মেঘনার চর মোজ্জাম্মেল  এলাকায় মাছ ধরা অবস্থায় ৪ জেলেসহ ২ হাজার মিটার জাল ও ১টি নৌকা আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ আশরাফুল ইসলাম মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০ এর ৫ ধারায় জেলে মোঃ সোহাগ (২৩) কে এক বছর বিনাশ্রম কারাদন্ড ও মোঃ শহিদ (১৫), শাকিল (১৪), বাবলু (১২) কে ৫ হাজার টাকা করে জরিমানা করেন। আটক জেলেদের প্রত্যেকের বাড়ি লালমোহন উপজেলায়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই