তারিখ : ৩০ সেপ্টেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

রাণীনগর হানাদার মুক্ত দিবস উদযাপন

নানা আয়োজনের মধ্য দিয়ে রাণীনগর হানাদার মুক্ত দিবস উদযাপন
[ভালুকা ডট কম : ১০ ডিসেম্বর]
বাঙ্গালী জাতির স্বাধীনতা সংগ্রামের চুড়ান্ত বিজয়ের দিন ১৬ ডিসেম্বরের বাকী আর ৬দিন। ১৯৭১ সালের ১০ডিসেম্বর রাণীনগর বাসীর জন্য একটি স্মরনীয় দিন। এই দিনে একজন মুক্তিযোদ্ধার বুকের তাজা রক্তের বিনিময়ে নওগাঁর রাণীনগর উপজেলা হানাদার মুক্ত হয়। মঙ্গলবার নানা আয়োজনের মধ্য দিয়ে রাণীনগর হানাদার মুক্ত দিবস উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষ্যে রাণীনগর মুক্তিযোদ্ধা সংসদ নানা কর্মসূচির আয়োজন করে। কর্মসূচির প্রথমেই উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সামনে থেকে মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের নিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলা প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ শেষে উপজেলা বাসস্ট্যান্ডে স্বাধীনতা চত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক সংক্ষিপ্ত আলোচনা সভা ও স্মৃতিচারন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধকালীন ডেপুটি কমান্ডার ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হারুন-অল-রশিদ, রাণীনগর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার এ্যাড. ইসমাইল হোসেন, সহকারি কমান্ডার নুরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, চয়েন উদ্দিন সরকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ প্রমুখ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই