তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

বদলগাছীতে কাবাডি প্রতিযোগিতার চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত

বদলগাছীতে বিজয় দিবস কাবাডি প্রতিযোগিতার চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৩ ডিসেম্বর]
নওগাঁর বদলগাছীতে “মাদক কে না বলি খেলার মাঠে ফিরে আসি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিজয় দিবস আন্ত:ইউনিয়ন কাবাডি প্রতিযোগিতার চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার নতুন হাট বালুরচড় মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। দেশের হারিয়ে যাওয়া ঐতিহ্যবাহি খেলাগুলোকে যুব সমাজের কাছে নতুন করে জনপ্রিয় করার লক্ষে উপজেলা ক্রীড়া সংস্থা এই টুর্নামেন্টের আয়োজন করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহা: আবু তাহিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার সেলিম। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া কর্মকর্তা আবু জাফর মাহমুদুজ্জামান, সদর ইউপি চেয়ারম্যান সালাম মন্ডল, বালুভরা ইউপি চেয়ারম্যান আয়েন উদ্দিন, পাহাড়পুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান কিশোর, মিঠাপুর ইউনিয়ন চেয়ারম্যান পিরোজ হোসেন, পিসিএল প্লাষ্টিক কোম্পানির জেলা ম্যানেজার বুল আহমেদ রানা, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক পিন্টু প্রমুখ।

টুর্নামেন্টে উপজেলার ৮টি ইউনিয়ন কাবাডি দল অংশগ্রহণ করে। চ’ড়ান্ত খেলায় বালুভরা ইউনিয়ন দল ৩০-২৬ পয়েন্টে ঐতিহাসিক পাহাড়পুর ইউনিয়ন দলকে হারিয়ে বিজয়ী হয়। গত ৬ডিসেম্বর এই ট’র্নামেন্ট শুরু হয়। পরে বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই