তারিখ : ০১ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নান্দাইলে ক্রিকেট টুর্ণামেন্ট

নান্দাইলে ক্রিকেট টুর্ণামেন্ট
[ভালুকা ডট কম : ০৭ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নে দত্তপুর গ্রামে রোববার শেখ খায়রুল ইসলাম একতা প্রিমিয়ার ক্রিকেট লীগের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।

ময়মনসিংহ জেলা আইনজীবি সমিতির সদস্য বিশিষ্ট তরুন সমাজ সেবক শেখ খায়রুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত ফাইনাল খেলায় সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ী দলের হাতে ট্রফি ও পুরস্কার (এলইডি টিভি) তুলে দেন।

ফাইনাল খেলায় ময়মনসিংহ জেলা পরিষদের সদস্য উপজেলা যুবলীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক বাহার, মোয়াজ্জেমপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. আবু বক্কর সিদ্দিক, নান্দাইল উপজেলা আওয়ামীলীগের নেতা আচারগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু, বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সিনিয়র সাংবাদিক মো. এনামুল হক বাবুল, মোয়াজ্জেমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাফেজ আজিজুল হক, সাংবাদিক কামরুজ্জামান খান গেনু বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতিতে সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন খেলা উপভোগ করে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে এডভোকেট শেখ খায়রুল ইসলাম সংসদ সদস্যের হাতে নৌকা উপহার তুলে দিয়ে আওয়ামীলীগের যোগদানের ঘোষনা প্রদান করেন।

উল্লেখ্য, শেখ খায়রুল ইসলাম আগামী ইউপি নির্বাচনে নান্দাইলের ২নং মোয়াজ্জেমপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে নির্বাচন করবেন বলে ঘোষনা প্রদান করেন। উক্ত টুর্নামেন্টে নান্দাইল উপজেলা আওয়ামীলীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ যোগদান করেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই