তারিখ : ২৭ অক্টোবর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

ভালো কাজের স্বীকৃতি হিসেবে ওসি পেলেন আইজি ব্যাজ

ভালো কাজের স্বীকৃতি হিসেবে ওসি জহুরুল হক পেলেন আইজি ব্যাজ
[ভালুকা ডট কম : ১৩ জানুয়ারী]
নওগাঁর রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল হককে আইজি ব্যাজ প্রদান করা হয়েছে। সম্প্রতি পুলিশ সপ্তাহ ২০২০ উপলক্ষে ২০১৯ সালে প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতি হিসেবে রাজারবাগ পুলিশ লাইনে শীল্ড প্যারেড পুরস্কার বিতরন অনুষ্ঠানে তাকে আইজি ব্যাজ পড়ে দেওয়া হয়।

সূত্রে জানা গেছে, রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তার কর্মক্ষেত্রে সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের জন্য তিনি এই পুরস্কার পেয়েছেন। বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) তাকে পুলিশ আইজি ব্যাজ প্রদান করেন। ২০১৯ সালে সার্বিক আইন শৃঙ্খলা নিয়ন্ত্রনের পাশাপাশি পুলিশ বাহিনীর ভাবমূর্তি বাড়ানো, মাদক ও হত্যা মামলাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলার রহস্য উন্মোচনে বিশেষ অবদানের জন্য তাকে এই ব্যাজ প্রদান করা হয়।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, মুজিববর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার এই প্রতিপাদ্যকে বাস্তবায়ন করার লক্ষ্যে আমি আমার উপর অর্পিত মহান দায়িত্ব অত্যন্ত নিষ্ঠা, আন্তরিকতা ও পেশাদারিত্বের সাথে পালন করবো। আমি আমার উর্দ্ধতন কর্মকর্তাদের দিকনির্দেশনা ও থানার সকল সদস্যদের সহযোগিতায় আমি এই পদক পেয়েছি। আমি এই ধারা অব্যাহত রাখতে কাজ করে যাবো। আমি আমার দায়িত্ব পালনের মাধ্যমে পুলিশ সম্পর্কে সাধারন মানুষদের যে ভুল ধারনা রয়েছে তা দূর করে পুলিশ যে জনতার পরম বন্ধু তা বাস্তবায়ন করার জন্য আপ্রাণ চেষ্টা করবো।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই