তারিখ : ০১ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নওগাঁয় সঞ্চয় সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী

নওগাঁয় সঞ্চয় সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী
[ভালুকা ডট কম : ১৮ জানুয়ারী]
অপচয় না করে সঞ্চয় কর, সমাজ ও দেশকে সমৃদ্ধ কর এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁয় সঞ্চয় সপ্তাহ ২০২০ পালিত হয়েছে। শনিবার জেলা সঞ্চয় অফিস থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষন করে নিজ কার্যালয়ে এসে শেষ হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে র‌্যালীর উদ্বোধন করেন স্থানীয় সরকারের উপ-পরিচালক গোলাম মোঃ শাহনেওয়াজ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উত্তম কুমার রায়। এছাড়াও অন্যান্যের মধ্যে সোনালী ব্যাংক নওগাঁ প্রধান শাখার এজিএম ওলিউজ্জামান, নওগাঁ জেলা ওষুধ তত্বাবধায়ক তাহমিদ জামিল, জেলা সঞ্চয় কর্মকর্তা শফিকুল ইসলাম, জেলা সঞ্চয় অফিসের অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর ইয়াকুব আলীসহ বিভিন্ন সকারী অফিসের কর্মকর্তা-কর্মচারী ও বিনিয়োগকারীগণ উপস্থিত ছিলেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উত্তম কুমার রায় বলেন, সঞ্চয় হচ্ছে সামাজিক নিরাপত্তা। ক্ষুদ্র ক্ষুদ্র সঞ্চয়গুলোর মাধ্যমে অর্থনৈতিক ও সামাজিক নিরাপত্তা নিশ্চিত হয়। বিশেষ করে নারী বয়স্ক ও অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা-কর্মচারীরা সঞ্চয় প্রকল্প গ্রহনের মাধ্যমে তাদের অর্থনৈতিক নিরাপত্তা নিশ্চিত করতে পারে। সঞ্চয় অধিদপ্তর যেহেতু সরকারী প্রতিষ্ঠান সেহেতু এখানে নিরাপত্তার বিষয়ে কোন ঝুঁকি নেই। শতভাগ নিরাপদ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই