তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গাজীপুরে ৫টি ইটভাটায় ভ্রাম্যমান আদালতের অভিযান

গাজীপুরে ৫টি ইটভাটায় ভ্রাম্যমান আদালতের অভিযান ৬ লাখ টাকা জরিমানা
[ভালুকা ডট কম : ২২ জানুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈরে ৫টি অবৈধ ইটভাটায়  অভিযান চালিয়ে গুঁড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। আজ (২২জানুয়ারী) উপজেলার দরবাড়িয়া এলাকায় ইটভাটাগুলোতে অভিযান চালায় জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তর।

জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট চৌধুরী মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে এসব ইটভাটা অভিযান চালানো হয়। অভিযানে গুঁড়িয়ে দেওয়া ইটভাটাগুলো হলো মা ব্রিক্স, সেভেন স্টার ব্রিক্সসহ ৫টি ইটভাটা । এছ্ড়াওরায়মা ব্রিকস,ন্যাশনাল ব্রিকস ও এসবিকে ২ লাখ টাকা করে ৬ লাখ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।  এছাড়াও মএসময় উপস্থিত ছিলেন গাজীপুর পরিবেশ অধিদপ্তরের  সহকারী পরিচালক মো. আশরাফ উদ্দিন, পরিদর্শক শেখ মোজাহীদ ও দিলরুবা আক্তার।

নির্বাহী ম্যাজিট্রেট মোস্তাফির রহমান জানান, আদালতের নির্দেশ এসব অভিযান পরিচালানা করা হচ্ছে। অবৈধ ইটভাটা থাকা পর্যন্ত অভিযান চলমান থাকবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই