তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে মুক্তিযোদ্ধা সন্তানদের মাঝে কম্বল বিতরণ

গৌরীপুরে মুক্তিযোদ্ধা সন্তানদের মাঝে কম্বল বিতরণ করলেন ভিপি বাবুল
[ভালুকা ডট কম : ২৩ জানুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুরে মুক্তিযোদ্ধার সন্তানদের মাঝে বৃহস্পতিবার (২২ জানুয়ারি) কম্বল বিতরণ করেন প্রধান অতিথি ময়মনসিংহ জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুল ওরফে ভিপি বাবুল।

তিনি বলেন, মুজিববর্ষে আমাদের অঙ্গিকার জননেত্রী শেখ হাসিনার নির্দেশিত ভিশন ২০৪১ বাস্তবায়নে কৃষকলীগ সোচ্চার। আজকের কৃষকের সারের মূল্য এ সরকার আরো কমিয়েছে। যে সারের জন্য কৃষক লাইনে দাঁড়াতে হতো, জীবন দিতে হয়েছে। আজ সেই সার এখন গ্রামে গ্রামে কৃষক খোঁজে। বাংলাদেশ কৃষকলীগ কৃষকের উন্নয়নের কাজ করে যাচ্ছে। সরকার সরাসরি কৃষকদের নিকট থেকে ধান ক্রয় করছে।
এছাড়াও তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকা- তুলে ধরে বলেন, আজ বাংলাদেশে বিশ্বদরবারে উন্নয়নের রোলমডেল। উন্নত দেশে পরিণত হতে যাচ্ছে বাংলাদেশ। বর্তমান কৃষক কৃষক বান্ধব সরকার। এ সরকার কৃষকের উন্নয়নে কাজ করে যাচ্ছে।

প্রেসকাব কার্যালয়ে কম্বল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধার সন্তান মোঃ বাবুল মিয়া। গৌরীপুর প্রেসকাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসারের সঞ্চালনায় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মুনসুর আহমেদ মিলন, মুক্তিযোদ্ধার সন্তান আবুল ফজল আজাদ মোহাম্মদ হীরা, হারুন উর রশিদ, আলী উসমান তুহিন, মজিবুর রহমান, ইসমত আরা রানু, মোঃ সেকান্দর আলী, পৌর কৃষকলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুল হক ফারুক, বোকাইনগর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মোঃ শাহজাহান খান, ডৌহাখলার সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে ২শ  জনের  মাঝে কম্বল বিতরণ হয়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই