তারিখ : ২৯ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নান্দাইলে সবুজ আন্দোলনের সাধারণ সভা অনুষ্ঠিত

নান্দাইলে সবুজ আন্দোলন কমিটি গঠন লক্ষ্যে ও সাধারণ সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৪ জানুয়ারী]
খনিজ জ্বালানীর ব্যবহার বন্ধ করুন, পরিবেশের ভারসাম্যতা রক্ষা করুন প্রতিপাদ্য নিয়ে শুক্রবার (২৪জানুয়ারী) নান্দাইলে সবুজ আন্দোলনের কমিটি গঠন লক্ষ্যে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সিনিয়র সাংবাদিক মোহাম্মদ এনামুল হক বাবুলের সভাপতিত্বে ও সাংবাদিক রমজান আলী’র সঞ্চালনায় নান্দাইল প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত সাধারণ সভায় বক্তব্য রাখেন, ডা: ফখর উদ্দিন ভূইঁয়া (প্রধান শিক্ষক), নান্দাইল সাংবাদিক সমিতির সেক্রেটারী সাংবাদিক আবুল হাসেম, সাংবাদিক মঞ্জরুল হক মঞ্জু, অনলাইন সাংবাদিক পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক শাহ জাহান ফকির, ফরিদ মিয়া প্রমুখ।এতে উপস্থিত ছিলেন নান্দাইল সাংবাদিক সমিতির সভাপতি এবি সিদ্দিক খসরু, সেতু নিউজ এজেন্সির পরিচালক মো. লুৎফর রহমান সহ সংগঠনের সকল সদস্যবৃন্দ।

সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে সিনিয়র সাংবাদিক মোহাম্মদ এনামুল হক বাবুল সভাপতি, মো. রমজান আলী সাধারণ সম্পাদক ও মঞ্জুরুল হক মঞ্জুকে সাংগঠনিক সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন সিনিয়র সহ-সভাপতি ডা: ফখর উদ্দিন (প্রধান শিক্ষক), সহ-সভাপতি মো. আব্দুর রহমান বিএসসি (প্রধান শিক্ষক), মো. লুৎফর রহমান (সংবাদপত্র এজেন্ট), এবি সিদ্দিক খসরু,  আবুল হাসেম, যুগ্ম সম্পাদক মো: ফরিদ মিয়া, মো. রফিকুল ইসলাম মোড়ল, মো. মাহবুব আলম খান, সহ-সাংগঠনিক সম্পাদক মো: আশরাফুল আলম (রাকিব), অর্থ সম্পাদক মো: শফিকুল ইসলাম শফিক, দপ্তর সম্পাদক মো. আবু হানিফ সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: আমিনুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ডা: মো. শাহজাহান ফকির, সমাজ কল্যাণ সম্পাদক মো. মিজানুর রহমান শাহিন, মহিলা বিষয়ক সম্পাদক আলফা হাসিনা লাকী, গণ যোগাযোগ মো. আরমান মিয়া, কার্যকরি সদস্য প্রভাষক মাহবুবুর রহমান বাবুল, মো. রফিকুল ইসলাম রফিক, মাওলানা ইসলাম উদ্দিন, মাওলানা হাবিবুর রহমান, শংকর চন্দ্র বনিক, মো. ইলিয়াস উদ্দিন ফকির রঞ্জু, মো. জসিম উদ্দিন শাহ, মো. মোখলেছু রহমান, শামছুজ্জামান বাবুল, মো. জহিরুল ইসলাম জহির, ডা: মো. জিয়া উদ্দিন খসরু, মো. এহতেশামউল হক শাহিন, মো. আবু হানিফা, মো. জুয়েল মিয়া, মো. মনোয়ার হোসেন, মো. আশরাফুল ইসলাম, কবি এনইউ আহম্মেদ। উক্ত সংগঠন সবুজ প্রকৃতি ও সামাজিক পরিবেশে ভারসাম্য রক্ষায় কাজ করার জন্য সংগঠনের সকল সদস্যবৃন্দ দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ হন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই