তারিখ : ০১ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে শিক্ষক সমিতির নির্বাচন

আওয়ামীপন্থির বিজয়
কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি নজরুল সম্পাদক হাবিব
[ভালুকা ডট কম : ২০ ফেব্রুয়ারী]
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির ২০২০ সালের কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে আওয়ামীপন্থি শিক্ষকদের বঙ্গবন্ধু-নীলদল থেকে সভাপতি নির্বাচিত হয়েছেন হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সহযোগী অধ্যাপক মো: নজরুল ইসলাম । সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন লোকপ্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক শাহজাদা আহসান হাবিব।

বুধবার বিকেলে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির  নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. বিজয় ভূষণ দাস।বঙ্গবন্ধু নীল দলের সভাপতি পদে মো: নজরুল ইসলাম ১০৪ টি ভোট পেয়ে নির্বাচিত হন । তার নিকটতম প্রার্থী একইদলের মো: রফিকুল আমিন ৪২টি ভোট পান । সাধারণ সম্পাদক পদে শাহজাদা আহসান হাবিব বঙ্গবন্ধু-নীল দলের ১০৪ টি ভোট পেয়ে বিজয়ি হন। তার নিকটতম প্রার্থী একইদলের কল্যাণাংশু নাহা ৫৫ টি ভোট পান ।

এছাড়া বঙ্গবন্ধু-নীলদল থেকে সহ-সভাপতি ড. তুষার কান্তি সাহা ১০৮ ভোটে নির্বাচিত, যুগ্ন- সাধারণ সম্পাদক আসিফ ইকবাল আরিফ বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত, সাংগঠনিক সম্পাদক নীলা সাহা ১০৪ ভোটে নির্বাচিত এবং কোষাধ্যক্ষ প্রহল্লাদ চন্দ্র দাশ বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত, শিক্ষা ও গবেষণা সম্পাদক ড. সেলিম আল মামুন ৯০ ভোটে নির্বাচিত, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক বিজয় চন্দ্র দাস ১০৮ ভোটে নির্বাচিত, দপ্তর সম্পাদক মো: মাজহারুল হোসেন তোকদার বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

কার্যকরি  সদস্য পদে বঙ্গবন্ধু-নীল এর আল জাবির, বিজয় কর্মকার, মো: রিয়াদ হাসান, মো: রিয়াজুল ইসলাম, ড. মো: সুজন আলী, তানিয়া আফরিন তন্বী  নির্বাচিত হয়েছেন ।শিক্ষক সমিতির নির্বাচনে আওয়ামীপন্থি বিজয়ী হওয়ায় কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইএম মোস্তাফিজুর রহমান অভিনন্দন জানান।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই