তারিখ : ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সমাবেশ

নান্দাইলে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সমাবেশে এমপি ও পুলিশ সুপার    
[ভালুকা ডট কম : ২৫ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল মডেল থানা পুলিশ ও জাহাঙ্গীরপুর ইউনিয়ন পুলিশিং কমিটির আয়োজনে মঙ্গলবার জাহাঙ্গীরপুর ইউনিয়নের সীডষ্টোর বাজারে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সমাবেশে নান্দাইল আসনের সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন প্রধান অতিথি ও ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মো. আহমার উজ্জামান (পিপিএম সেবা) প্রধান আলোচক হিসাবে উপস্থিত থেকে মূল্যবান বক্তব্য রাখেন।

“মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার” স্লোগানকে সামনে রেখে জাহাঙ্গীরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম মন্ডলের সভাপতিত্বে এবং নান্দাইল থানার উপ-পরিদর্শক আনোয়ার হোসেন ও উপজেলা পুলিশিং কমিটির সাধারন সম্পাদক মাহমুদুল হাসান মান্নার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, অতিরিক্ত পুলিশ সুপার গৌরীপুর সার্কল শাখের আহম্মেদ সিদ্দিকী, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন, অফিসার ইনচার্জ মনসুর আহম্মেদ, উপজেলা পুলিশিং কমিটির সভাপতি মো. শরাফ উদ্দিন ভুইয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল, সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, ইউনিয়ন পুলিশিং কমিটির সভাপতি মাহমুদুল হাসান হুমায়ূন ও সাধারন সম্পাদক কামাল উদ্দিন মন্ডল প্রমুখ।

প্রধান আলোচক ময়মনসিংহ জেলা পুলিশ সুপার বক্তব্যে বলেন,সকল অপরাধের মা মাদক। তাই মাদক থেকে দূরে রাখতে আপনার সন্তান সহ পরিবারের সকল সদস্যদের প্রতি লক্ষ্য রাখতে হবে। এছাড়া আপনার সন্তানদের বাল্যবিবাহ দেওয়া সহ টাচ মোবাইল প্রদান বন্ধ করতে হবে। পাশাপাশি মা অভিভাবক সদস্য যারা আছেন, আপনারা পরিবারের সকল সদস্যদের প্রতি আন্তরিক হবেন ও সকল অসামাজিক কার্যকলাপের প্রতি সচেতন হবেন। পরে তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মুজিব বর্ষের চ্যালেঞ্জ মাদক, জঙ্গি ও দূনীতির বিরুদ্ধে রুখে দাড়াতে সকলকে আহব্বান করেন।

এছাড়া অনুষ্ঠানের প্রধান অতিথি সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন নান্দাইলের আইনশৃঙ্খলা পরিস্থিতির প্রতি সন্তোষ প্রকাশ করে বলেন, যে কোন ধরনের অনিয়ম, দূর্নীতি, জুয়া ও মাদকের বিরুদ্ধে সকলকে পারিবারিক সচেতন হতে হবে। আর পরিবারিক ও সামাজিক সচেতনতাই সকল অন্যায়ের প্রতিরোধের মুল হাতিয়ার।

পরে তিনি সকলকে সকল অন্যায়-অনিয়মের ব্যাপারে স্থানীয় জনপ্রতিনিধি সহ প্রশাসনকে অবহিত করার আহ্বান জানান এবং একই যুবক একাধিক বিয়ে করার প্রবণতা বন্ধে করণীয় বিষয়ের ব্যবস্থা নিতে জেলা পুলিশ সুপারকে আহব্বান জানান। এসময় এলাকার সর্বস্তরের শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রী, অভিভাবকসদস্য ও রাজনৈতিক, পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ সহ নান্দাইলে কর্মরত মিডিয়াকর্মীরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই