তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা প্রেসক্লাবের বার্ষিক বনভোজন অনুিষ্ঠত

ভালুকা প্রেসক্লাবের বার্ষিক বনভোজন অনুিষ্ঠত
[ভালুকা ডট কম : ২৯ ফেব্রুয়ারী]
ঐতিহ্যবাহী ভালুকা প্রেসক্লাবের বার্ষিক বনভোজন শনিবার উপজেলার হাজির বাজারস্থ ড্রীম ওয়ার্ল্ড পার্কে অনুষ্ঠিত হয়েছে।বনভোজনে ভালুকা প্রেসক্লাবের সদস্য ও তার পরিবারের সদস্যরা অংশগ্রহন করেন।দিনব্যাপী আয়োজিত বনভোজনে ক্লাব সদস্য  এবং তাদের পরিবারের সদস্যদের অংশগ্রহনে বিভিন্ন আকর্ষনীয় খেলাধুলা অনুষ্ঠিত হয়।

বনভোজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু,এসময় তিনি ক্লাবের সকল সদস্যদের সাথে কুশল বিনিময় করেন।এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও প্রেসক্লাবের আজীবন সদস্য রফিকুল ইসলাম পিন্টু,ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন,আলহাজ্ব হাতেম খান এবং মাহির হাসপাতালের পরিচালক জাকির হোসেন।

ক্লাবের সদস্য ও তাদের পরিবারের সদস্যরা আনন্দ উৎসবের মাধ্যমে বনভোজনের দিনটিকে প্রাণবন্ত করে তোলেন।দিনব্যাপী আনন্দ উৎসব ও খাওয়া দাওয়া শেষে আকর্ষণীয় র‌্যাফেল ড্র ও খেলাধুলায় অংশগ্রহণকারী বিজয়ী দের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

প্রেসক্লাবের সাধারন সম্পাদক আক্কাছ আলী ও ক্লাব সদস্যদের আন্তরিক সহযোগিতায় বনভোজনের আয়োজন শেষে ক্লাব সভাপতি এস এম শাহজাহান সেলিম উপস্থিত সকলকেই ধন্যবাদ জানিয়ে বনভোজনের আনুষ্ঠানিকতা শেষ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই