তারিখ : ২৯ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

মনপুরায় ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

মোহাম্মদপুর সেভেন স্টার ক্লাব চ্যাম্পিয়ন
মনপুরায় অধ্যক্ষ নজরুল ইসলাম শর্টপিস ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৪ মার্চ]
ভোলার মনপুরায় অধ্যক্ষ নজরুল ইসলাম শর্টপিস ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। সাবেক সাংসদ অধ্যক্ষ নজরুল ইসলাম স্মৃতি সংঘ উক্ত টুর্নামেন্টের আয়োজন করে। বুধবার বিকেল ৪ টায় উপজেলার হাজীর হাট ইউনিয়নের ফকির হাট বাজার এলাকায় এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

টুর্নামেন্টে সর্বমোট ২১ টি ক্রিকেট দল অংশগ্রহন করে। তন্মধ্যে উপজেলার মোহাম্মদপুর সেভেন স্টার ক্লাব ও এনসিবি ক্রিকেট একাদশ এর মধ্যকার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। ফাইনালে মোহাম্মদপুর সেভেন স্টার ক্লাব ৬ উইকেটে জয়লাভ করে চ্যাম্পিয়ন হয়।পরে চ্যাম্পিয়ন দলকে ১টি ফ্রিজ, ট্রপি ও ম্যাডেল দেয়া হয়। রানারআপ দলের হাতে টিভি, ট্রপি ও ম্যাডেল তুলে দেয়া হয়।

পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও উত্তর সাকুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রামনেওয়াজ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন ও উপজেলা যুবলীগ সিনিয়র সহসভাপতি মোঃ নিজাম উদ্দিন হাওলাদার।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ নেতা মোঃ ফারুক কোম্পানী, নুরুল ইসলাম মেম্বার, আবুল কাশেম মেম্বার, চর ফৈজুদ্দিন দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক আমিনুল ইসলাম শামীম, ডাক্তার জাহাঙ্গীর আলম প্রমুখ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই