তারিখ : ০৭ আগস্ট ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

করোনা আতঙ্কে মুজিববর্ষের কনসার্ট ও টি-টোয়েন্টি স্থগিত

করোনা আতঙ্কে মুজিববর্ষের কনসার্ট ও টি-টোয়েন্টি ম্যাচ স্থগিত, পাকিস্তান সফর অনিশ্চিত
[ভালুকা ডট কম : ১১ মার্চ]
বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসের কারণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ভারতের বরেণ্য সুরকার, সংগীত পরিচালক ও কণ্ঠশিল্পী এ আর রহমানের কনসার্ট এবং এশিয়া একাদশ-অবশিষ্ট বিশ্ব একাদশের দুটি টি-টোয়েন্টি ম্যাচ স্থগিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আজ (বুধবার) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের মধ্যকার দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচটি দেখেতে গিয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন,আমি প্রথমে বলছি ১৮ তারিখের কনসার্টের কথা। এ আর রহমানের যে কনসার্টটি করার কথা ছিল সেটা ছোটভাবে করতে পারতাম। পরে আমরা সিদ্ধান্ত নিয়েছি, না আমরা বড় ভাবেই করব। সেজন্য ছোটভাবে না করে পিছিয়ে দিয়েছি। সেটা ১৮ মার্চ হচ্ছে না। পরিস্থিতি বুঝে যখন অবস্থা ভালো হবে তখন দিন তারিখ পুনঃনির্ধারণ করব।

পাপন বলেন,২১ ও ২২ তারিখে যে দুটি খেলা হওয়ার কথা ছিল সেই খেলা নিয়েও সমস্যা হচ্ছে। সমস্যা হচ্ছে সবাই যে এখানে এসে খেলবে এমন কোনো কথা নেই। আবার খেলে যেতে পারবে এমনও নিশ্চয়তাও নেই। অতএব অনেকগুলো বাধা আসছে বিভিন্ন জায়গা থেকে। সেই জায়গা থেকে এটাও আমরা স্থগিত করে দিয়েছি। দুটো অনুষ্ঠানই এখন স্থগিত। মাস খানেক পরে সময় মতো পরিস্থিতি বুঝে দিন তারিখ পুনঃনির্ধারণ করে অনুষ্ঠান আয়োজন করব।

এদিকে, পাকিস্তানে করাচিতেই ১ এপ্রিল একমাত্র ওয়ানডের পর ৭ এপ্রিল থেকে টেস্ট খেলার সূচি আছে তামিম ইকবাল-মুমিনুল হকদের। কিন্তু সিরিজটি এই সূচিতে হবে কি-না তা নিয়ে দেখা দিয়েছে শঙ্কা।

এ বিষয়ে বিসিবি প্রধান পাপন বলেছেন, এই মুহূর্তে ক্রিকেটারদের পাকিস্তানে পাঠানো ঠিক হবে কি-না, তা ঠিক করতে সভায় বসবেন তারা,দেখি ওটা নিয়েও কথা বলব। ধাপে ধাপে দেখব। ওটা নিয়েও আমরা বসব।

আন্তর্জাতিক আয়োজন স্থগিত হলেও ঘরোয়া ক্রিকেট চলমান থাকছে। আগামী ১৫ মার্চ থেকে শুরু হওয়ার কথা ঢাকা প্রিমিয়ার লিগ। দু'একদিন এদিক-সেদিক হলেও লিগ নিয়ে নেই কোন শঙ্কা।#

 




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই