তারিখ : ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

সান্তাহারে পৌর গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

সান্তাহারে পৌর গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন
[ভালুকা ডট কম : ১২ মার্চ]
বগুড়ার আদমদীঘির সান্তাহারে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে পৌর গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে সান্তাহারের ঐতিহ্যবাহী আধুনিক স্টেডিয়ামে শান্তির প্রতিক পায়রা উড়িয়ে টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়। সান্তাহার পৌর ক্রীড়া সংস্থার সার্বিক ত্বত্ত্বাবধানে এই টুর্ণামেন্ট অনুষ্ঠিত হচ্ছে।

সান্তাহার পৌর মেয়র ও পৌরক্রীড়া সংস্থার সভাপতি তোফাজ্জল হোসেন (ভুট্টু) এর সভাপতিত্বে ও প্যানেল মেয়র ও টুর্ণামেন্ট কমিটির আহ্বায়ক জার্জিস আলম রতনের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্ণামেন্টের উদ্বোধন করেন আদমদীঘি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম খাঁন রাজু।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম আব্দুল্লাহ বিন রশিদ, পৌর আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল কাশেম, কমিশনার মজিবর রহমান, পৌরক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মকবুল হোসেন জোয়ারদার, শাহিনুর রহমান মন্টি প্রমুখ।

উদ্বোধনী খেলায় জয়পুরহাট জেলা ক্রীড়া সংস্থা ফুটবল দল ২-১ গোলে নওগাঁর মান্দা ফুটবল একাদশকে হারিয়ে বিজয়ী হয়। টুর্ণামেন্টে মোট ৮টি দল অংশগ্রহণ করছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই