তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় এমপি ধনুর খাদ্য সামগ্রী বিতরণ

ভালুকায় কর্মহীন মানুষের মাঝে এমপি ধনুর খাদ্য সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ০৫ এপ্রিল]
সারা দেশের ন্যায় ভালুকায় প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ থেকে মুক্ত থাকতে  কর্মহীন হয়ে পরা অসহায়,দুস্থ, হত দরিদ্র ও হিজরাদের মাঝে রোববার(৫এপ্রিল) দুপুরে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু নিজস্ব ও সরকারী তহবিল  উপজেলার ১টি পৌরসভাসহ ১১টি ইউনিয়নের মধ্যে কর্মহীন,অসহায়,দুস্থ, হতদরিদ্র ও হিজরাদের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ করেন। খাদ্য সামগ্রির মধ্যে চাল,ডাল,আলু,তৈল ও সাবান বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু,ভালুকা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ,ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা রশিদ,উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল,ভালুকা মডেল থানা অফিসার ইনচার্জ মাইন উদ্দিন,মল্লিকবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ মোঃ আকরাম,যুবলীগ নেতা রমিজ উদ্দিন খান প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই