তারিখ : ৩০ নভেম্বর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরের কাজী আশরাফ আলী স্যারের চির বিদায়

গৌরীপুরের কাজী আশরাফ আলী স্যারের চির বিদায়
[ভালুকা ডট কম : ২৫ এপ্রিল]
ময়মনসিংহের গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক কাজী আশরাফ আলী (৭৫) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে (২৪এপ্রিল) শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি------ রাজিউন)। তিনি মৃত্যুকালে দুই ছেলে ও দুই মেয়ে, নাত-নাতনীসহ অসংখ্যা গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাযার নামাজ উপজেলা সাবরেজিস্ট্রি অফিস জামে মসজিদ প্রাঙ্গনে ওইদিন রাত ১১টায় অনুষ্ঠিত হয়।

কাজী আশরাফ আলী উপজেলার প্রধান কাজী (নিকাহ রেজিস্টার) হিসাবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। মৃতের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, সাবেক মেয়র শফিকুল ইসলাম হবি,গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম মিন্টু, সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার গৌরীপুর পাইলট বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক  কাজী আশরাফ স্যাারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার শোকাহত পরিবারবর্গের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়াও পৃথক শোকবার্তায় গৌরীপুর সাংবাদিক সমিতির সভাপতি ম. নূরুল ইসলাম, প্রেসকাবের সভাপতি শফিকুল ইসলাম মিন্টু, সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, প্রেসক্লাবের সাবেক সভাপতি কমল সরকার, সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি বেগ ফারুক আহম্মেদ,সাধারন সম্পাদক ফারুক আহম্মেদ, মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারবর্গের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই