তারিখ : ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

রায়গঞ্জে হোম কোয়ারেন্টাইনে এখনো আছেন ২৮১ জন

রায়গঞ্জে হোম কোয়ারেন্টাইনে এখনো আছেন ২৮১ জন
[ভালুকা ডট কম : ২৬ এপ্রিল]
করোণা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে রায়গঞ্জে ৯ ইউনিয়নে হোম কোয়ারেন্টাইনে এখনো আছেন মোট ২৮১ জন। এর আগে ৮৭ জনের হোম কোয়ারেন্টাইন সম্পন্ন হয়েছে। এরা আমেরিকা, মালয়েশিয়া, ইরাক, সিঙ্গাপুর, লেবানন ও ভারত থেকে স্বদেশে এসেছেন।

এদের অধিকাংশই ঐসকল দেশে বিভিন্ন পেশায় কর্মরত ছিলেন। ভারত থেকে ফেরতদের মধ্যে কেউ চিকিৎসার্থে কেউ বা বেড়াতে গিয়েছিলেন। নতুন করে আরো ২৮১ জন হোম কায়োরেন্টাইনে আছেন।

এদের অধিককাংশই এসেছেন ঢাকা, নারায়নগঞ্জ, গাজীপুর, মানিকগঞ্জ ও দেশের বিভিন্ন অঞ্চলের কর্মস্থল থেকে। সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ সচিবগণের পক্ষ থেকে এতথ্য নিশ্চিত করা হয়েছে। ইউনিয়নওয়ারী এই সংখ্যা যথাক্রমে ধামাইনগর ৩০ জন, সোনাখাড়া ৭ জন, ধুবিল ৬২ জন, ঘুরকা ২০ জন, চান্দাইকোনা ১৯ জন, ধানগড়া ২২ জন, নলকা ১৬ জন, পাঙ্গাসী ৫৫ জন ও ব্রহ্মগাছা ৫০ জন। এরা স্থানীয় প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নজরদারিতে আছেন বলে সংশ্লিষ্টসূত্রে জানাগেছে। হোমকোয়ারেন্টাইনে ক্রমাগত সংখ্যা বৃদ্ধির বিষয়টি জনমনে উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই