তারিখ : ২৩ নভেম্বর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

রাণীনগরে লটারীর মাধ্যমে কৃষক নির্বাচন

রাণীনগরে লটারীর মাধ্যমে কৃষক নির্বাচন
[ভালুকা ডট কম : ১৪ মে]
নওগাঁর রাণীনগরে সরকারি ভাবে প্রান্তিক ও মাঝারি পর্যায়ের কৃষকদের কাছ থেকে সরাসরি ধান ক্রয়ের লক্ষে কার্ডধারি কৃষকদের মধ্যে থেকে উন্মুক্ত লটারীর মাধ্যমে কৃষক নির্বাচন অনুষ্ঠিত হয়।

উপজেলা ধান চাল সংগ্রহ কমিটির আয়োজনে বৃহস্পতিবার দুপুরে নির্বাহী কর্মকর্তা আল-মামুনের সভাপতিত্বে উপজেলা পরিষদ হলরুমে ৮টি ইউনিয়নের মধ্যে প্রথম দিনে কাশিমপুর ইউনিয়নের কৃষকদের মাঝে উন্মুক্ত লটারী অনুষ্ঠিত হয়।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা সিরাজুল ইসলাম সরকার, খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা শরিফুল ইসলাম লিটন, কাশিমপুর ইউনিয়ন চেয়ারম্যান মকলেছুর রহমান বাবুসহ কাশিমপুর ইউনিয়নের তালিকাভুক্ত কৃষক।

উল্লেখ্য, যে চলতি ইরি-বোরো মৌসুমে রাণীনগর উপজেলায় ১হাজার ৪০টাকা প্রতি মন দরে ৩৪শ’ মেট্টিকটন ধান কৃষকের কাছ থেকে ক্রয় করা হবে। সেই মোতাবেক কাশিমপুর ইউনিয়নে ৯৫জন কৃষককে উন্মুক্ত লটারীর মাধ্যমে নির্বাচন করা হয় তারা প্রত্যেকে  ২মেট্টিকটন ধান সরকারি গুদামে সরবরাহ করতে পারবেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই