তারিখ : ২৩ নভেম্বর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

মহাদেবপুরে ধান-চাল সংগ্রহ কার্যক্রম শুরু

নওগাঁর মহাদেবপুরে ধান-চাল সংগ্রহ কার্যক্রম শুরু
[ভালুকা ডট কম : ১৪ মে]
‘শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর মহাদেবপুর উপজেলায় অভ্যন্তরীণ বোরো ধান চাল সংগ্রহ-২০২০ মৌসুমে সংগ্রহ কার্যক্রম এর আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার মহাদেবপুর সদর খাদ্য গুদামে উপজেলা প্রশাসন ও খাদ্য বিভাগের আয়োজনে মহাদেবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আহসান হাবিব ভোদন।

এসময় উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ অরুন চন্দ্র রায়, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা শওকত জামিল প্রধান, মহাদেবপুর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস ছালাম, মহিষবাথান খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ, মাতাজি হাট খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল রানা, উপজেলা যুবলীগের আহ্বায়ক এসএম রেজাউন নবী আনছারী বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

মহাদেবপুর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস ছালাম বলেন, চলতি মৌসুমে উপজেলার কৃষকদের কাছ থেকে ১হাজার ৪০ টাকা দরে ৩হাজার ৫শ মেট্টিক টন ধান এবং মিলারদের কাছ থেকে ১৭হাজার ১৯ মেট্টিক টন চাল সংগ্রহ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই