তারিখ : ২৩ নভেম্বর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

শ্রীপুরে কৃষকের বসতবাড়িতে হামলা ভাঙচুরের অভিযোগ

শ্রীপুরে কৃষকের বসতবাড়িতে হামলা ভাঙচুরের অভিযোগ
[ভালুকা ডট কম : ১৫ মে]
গাজীপুরে শ্রীপুরে জমি সংক্রান্তের বিরোধের জেড় ধরে পৌর এলাকার এক কৃষক পরিবারের মাটির বসতবাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে প্রতিপক্ষদের বিরোদ্ধে। বৃহস্প্রতিবার দুপুরে পৌর এলাকার কেওয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় কৃষক মৃত ছমির উদ্দিনের ছেলে সিরাজুল ইসলাম বাদী হয়ে শুক্রবার সকালে ৫জনকে অভিযুক্ত করে শ্রীপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযুক্তরা হলো একই এলাকার সজিল খাঁন (৫০),জুয়েল মিয়া (২৬),সোহেল মিয়া (২৮),আরমান মিয়া (১৯) ও চাঁদনী আক্তার (২৫)।

থানার অভিযোগ ও সিরাজুল ইসলাম জানান, আমার প্রতিবেশী সজিল খাঁন র্দীঘদিন ধরে অহেতুক বিভিন্ন বিষয়াধী নিয়ে শত্রুতা পোষণ করে আসছে। বৃহস্প্রতিবার সকালে সজিল খাঁনের নেতৃত্বে ১০/১২জন লোক দেশীয় অস্ত্র দা লাঠি লোহার রড নিয়ে আমার বসতবাড়িতে ব্যাপক হামলা চালিয়ে ভাঙচুর করেছে। এ সময় আমার বসতবাড়ির উত্তর ভিটে টিনশেড দেড় পাট্টা মাটির ঘর সম্পূর্ণ ভাঙচুর করিয়া প্রায় ২ লাখ ৫০ হাজার টাকার ক্ষতি সাধন করে। ঘরে থাকা টিন,খাপ,কুরো র্ধনা,খাট,সুকেস,চেয়ার টেবিল ও হাড়ি পাতিল নিয়ে যায়। বাড়ির পাশের বাঁশ ঝাড় থেকে বড় বড় বরাগ বাশঁ কাটিয়া নিয়ে আমাদের প্রাণনাশের হুমকি দিয়া চলে যায়। বাঁধা দেয়ায় আমাদের ওপর হামলা চালিয়ে মারধর করে।

এ ব্যপারে অভিযুক্ত সজিল খাঁন বলেন সিরাজুল ইসলাম জোড়র্পূবক আমার জমি দখল করে নিয়েছে  বসতবাড়িতে হামলা ভাঙচুর ও আসবাবপত্র লুটপাট করে নিয়ে যাওয়ার ঘটনাটি সঠিক নয়।শ্রীপুর থানার অফির্সাস ইনর্চাজ (ওসি) লিয়াকত বলেন,হামলা ভাঙচুরের একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই