তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে কৃষকের মাঝে বীজ,সার,কৃষি যন্ত্রপাতি বিতরণ

শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব- এমপি শাওন
তজুমদ্দিনে কৃষকের মাঝে সবজির বীজ,সার ও কৃষি যন্ত্রপাতি বিতরণ
[ভালুকা ডট কম : ১৫ মে]
বাংলাদেশে একমাত্র শেখ হাসিনাই বার বার প্রমাণ করেছেন তার সরকার কৃষি বান্ধব সরকার। তিনি সব সময় কৃষকের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন। মহামারী করোনা ভাইরাসের মধ্যেও শেখ হাসিনার সরকার কৃষকের জন্য কৃষি প্রনোদনা ঘোষনা করে তা পৌছানোর ব্যবস্থা করে যাচ্ছেন।

শুক্রবার সকালে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা নির্বাহি কর্মকর্তা আশ্রাফুল ইসলামের সভাপতিত্বে ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে নিজস্ব তহবিল হতে ৩শত কৃষকের মাঝে সবজির বীজ, সার ও কৃষি যন্ত্রপাতিতে উন্নয়ন সহায়তার আওতায় ভর্তুকীতে কম্বাইন হারভেস্টার বিতরণ করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সম্পাদক ফজলুল হক দেওয়ান, উপজেলা কৃষি কর্মকর্তা শওকত হোসেন, ভাইসচেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন সুমন পাটওয়ারী, শম্ভুপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান ফরিদ, জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান, যুবলীগ সভাপতি শহিদুল্যাহ কিরন, সম্পাদক আব্দুর রহমান, ছাত্রলীগ সভাপতি আমিন মহাজন, সম্পাদক মোঃ রাসেল প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই