তারিখ : ৩০ নভেম্বর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে অসহায়দের মাঝে ঈদ খাদ্য সহায়তায় পৌর পরিষদ

গৌরীপুরে অসহায়দের মাঝে ঈদ খাদ্য সহায়তায় পৌর পরিষদ
[ভালুকা ডট কম : ১৭ মে]
ঈদের আগেই প্রধানমন্ত্রী’র দেয়া চাল ৯শ পরিবারের মাঝে ও পৌর ত্রান তহবিল থেকে ১১শ পরিবারসহ ২ হাজার কর্মহীন,দরিদ্র অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হবে। এ ঘোষনা দিয়েছেন ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম।

তিনি বলেছেন ঈদের আগেই এসকল খাদ্য সামগ্রী অসহায়দের বাড়ী বাড়ী পৌঁছে দেয়া হবে। খাদ্য সামগ্রীর মাঝে থাকবে মাননীয় প্রধান মন্ত্রীর দেয়া ১০ কেজি চাল, আর পৌরসভার ত্রান তহবিল থেকে দেয়া হবে চাল,সেমাই,কিসমিস,দুধ ও চিনি।

পৌর মেয়র বলেছেন পৌরসভার দায়িত্বরত ট্যাগ অফিসারকে সাথে নিয়ে ৯ টি ওয়ার্ড এর স্ব স্ব কাউন্সিলরদের মাঝে এ সকল খাদ্য সামগ্রী বিতরণের জন্য বুঝিয়ে দেয়া হয়েছে। যাতে করে ঈদের আগে দ্রুত সময়ে তা অসহায়দের মাঝে পৌঁছাতে পারে। তিনি পৌরবাসীর প্রতি বিনীত আহবান জানিয়ে বলেন’ আমরা পৌর পরিষদ আপনাদের পাশে আছি, থাকবো। দয়া করে আপনারা ঘরে থাকুন, নিজে সুস্থ থাকুন ও আপনার পরিবারকে সুস্থ রাখুন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই