তারিখ : ২৭ অক্টোবর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

কোরআনের আলো প্রতিযোগিতায় সেরা-১০ বেনাপোলের হাফেজ

পিএইচপি কোরআনের আলো প্রতিযোগিতায় সেরা-১০ বেনাপোলের হাফেজ আবু সাঈদ
[ভালুকা ডট কম : ২০ মে]
যশোরের বেনাপোলের ছেলে হাফেজ মোহাম্মাদ আবুসাঈদ পিএইচপি কোরআনের আলো প্রতিযোগিতায় সেরা ১০ এ উত্তীর্ণ হয়েছে। বাংলাদেশের জনপ্রিয় টিভি চ্যানেল এনটিভিতে প্রচারিত হিফজুল কোরআন ভিত্তিক জাতীয় পর্যায়ের রিয়েলিটি শো পিএইচপি কোরআনের আলো-২০২০ প্রতিভার সন্ধানে এবারের বাছাইপর্বে প্রথম দ্বিতীয় তৃতীয় ও চতুর্থ রাউন্ডে পরপর চার বার ভালো ফলাফল করে সেরা ১০-এ স্থান করে নেয় সে। হাফেজ আবু সাঈদ ঢাকা মারকাজুত তাহফিজ মাদ্রাসার একজন মেধাবী শিক্ষার্থী।

সূত্র জানায়, হাফেজ আবু সাঈদ শুধু বাংলাদেশেই নয় সে আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতার জন্য বাংলাদেশ সরকারের ধর্ম মন্ত্রণালয়ের অধীনে ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত বাংলাদেশ জাতীয় কুরআন প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করে বিশ্ব হিফজুল কুরআন প্রতিযোগিতা আলজেরিয়ায় যাওয়ার জন্য নির্বাচিত হয়েছে।

উল্লেখ্য যে, ১৭ তম আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতা আলজেরিয়ার রাজধানী যাজায়েরে অনুষ্ঠিত হবে।  করোনা ভাইরাসের কারণে প্রতিযোগিতা এখন পিছিয়ে রয়েছে।হাফেজ আবু সাইদ যশোরের শার্শা উপজেলার বেনাপোল পোর্ট থানার কাগজপুকুর গ্রামের সোহরাব হোসেনের ছেলে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ইসলামীক বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই