তারিখ : ০১ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

সাপাহারে গৃহবধূর মাথা ন্যাড়াকারী স্বামী ও শাশুড়ী আটক

নওগাঁর সাপাহারে গৃহবধূর মাথা ন্যাড়াকারী স্বামী ও শাশুড়ী আটক
[ভালুকা ডট কম : ২৯ মে]
নওগাঁর সাপাহার উপজেলায় স্ত্রীর মাথার চুল কেটে ন্যাড়া করে নির্যাতনকারী স্বামী রফিক ও শাশুড়ী রাজিয়া বেগমকে পুলিশ গ্রেফতার করেছে। শুক্রবার পত্নীতলা থানার আলপাকা গ্রাম হতে শাশুড়ী রাজিয়ার মেয়ের জামাইবাড়ী হতে তাদের আকট করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে ঈদের একদিন আগে স্বামীর অনৈতিক কার্যকলাপে রাজি না হওয়ায় স্বামী রফিক ও তার মা রাজিয়া বেগম গৃহবধূ জেসমিনকে শারীরিক ভাবে নির্যাতনের পাশাপাশি তার মাথার চুল কেটে ন্যাড়া করে দেয়। এই ঘটনার পর থেকে স্বামী রফিক ও তার মা রাজিয়া বেগম পলাতক ছিলো। বৃহস্পতিবার সাপাহার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে তাদের উপর মামলা দায়ের হলে শুক্রবার দুপুরে পত্নীতলা উপজেলার ওই গ্রাম হতে মা ছেলে কে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

গৃহবধূ নির্যাতনকারী স্বামী ও শাশুড়ী আটকের বিষয়টি সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই নিশ্চিত করেছেন। নির্যাতনের শিকার গৃহবধূ জেসমিন বর্তমানে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই