তারিখ : ০১ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

রাণীনগরে রাতে বাড়িতে ঢুকে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নওগাঁর রাণীনগরে রাতে বাড়িতে ঢুকে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা
[ভালুকা ডট কম : ২৯ মে]
নওগাঁর রাণীনগরে রনজু মন্ডল (৪৫) নামে এক ব্যবসায়ীকে রাতে বাড়িতে গিয়ে এলোপাথাড়ি ভাবে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত রনজু মন্ডল উপজেলার রাতোয়াল গ্রামের আলহাজ্ব সুকবর আলী ম-লের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায় যে, ২৮ মে তারিখ বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১২ টায় বাড়ির রান্নাঘরের টিনের চালা কেটে ভেতরে প্রবেশ করে দূর্বৃত্তরা, এরপর কৌশলে সাবমার্সিবল মটরের সুইচ অন করে দেয়। মটরের পানি পড়ার শব্দ শুনে বাড়ির মালিক রনজু মন্ডল সুইচ বন্ধ করার জন্য দরজা খুলে বাহিরে আসা মাত্র অতর্কিত ভাবে ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাথাড়ি কোপাতে থাকে। এ সময় রনজু মন্ডলের স্ত্রী ও মেয়েরা এগিয়ে এলে তাদের লক্ষ্য করে অস্ত্র চালায় দূর্বৃত্তরা। এতে মারাত্মক আহত হয় নিহতের স্ত্রী দুলালী।

রনজু মন্ডলের বড় মেয়ে রুমি আক্তার (২২) জানায়, আমরা রাতের খাবার খেয়ে ঘুমাতে যাই, রাত আনুমানিক সারে বারোটায় মটরের পানি পরার শব্দ শুনে বাবা বাহিরে এলে মুখোশধারী এক যুবক বাবাকে নিসংশভাবে কোপাতে থাকে। এতে আমরা এগিয়ে এলে আমার মা সহ আমাদেরকে আহত করে পিছনের দরজা দিয়ে পালিয়ে যায় দূর্বৃত্তরা।

দূর্বৃত্তরা একজনই ছিলো নাকি একাধিক ছিলো, তারা কি ডাকাতি করার জন্য এসেছিলো নাকি অন্যকোন উদ্দ্যোশ্যে এসেছিলো তা সঠিক করে বলতে পারেনি তার মেয়েরা। রাতেই পুলিশ রনজু মন্ডলকে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে নওগাঁ সদর হাসপাতাল ও পরে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে ভোর রাতে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

রাণীনগর থানার ওসি (তদন্ত) তরিকুল ইসলাম জানান, খবর পেয়ে আমরা রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘাটনা ডাকাতি নাকি অন্যকোন উদ্দ্যোশ্যে ঘটেছে তার স্পষ্ট আলামত এখনো পাওয়া যায়নি। তবে পূর্ব শত্রুতার জের ধরে এই ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে এবং পূর্ব থেকেই খুনির ঐ বাড়িতে যাতায়াত ছিলো বলেও ধারনা করা হচ্ছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই