তারিখ : ০১ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু

গৌরীপুরে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু
[ভালুকা ডট কম : ৩০ মে]
নানার বাড়িতে ঈদে বেড়াতে এসে রাকিব মিয়া (৭) ও  তার মামাতো ভাই রাব্বি মিয়া (৫) বৃহস্পতিবার সন্ধ্যায় পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু হয়।এ ঘটনাটি ঘটে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার  সিধলা ইউনিয়নের বেলতলী গ্রামে।

পরিবার ও পুলিশ সূত্র জানায়, নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার জালশুকা গ্রামের মোস্তফা মিয়ার ছেলে মো. রাকিব মিয়া বুধবার তার নানা মো. চানু মিয়ার বাড়ি গৌরীপুর উপজেলার সিধলা ইউনিয়নের বেলতলী গ্রামে বেড়াতে আসে। বৃহস্পতিবার বিকালে তার মামা মো. রবিকুল ইসলামের ছেলে মামাতো ভাই রাব্বি মিয়াকে সঙ্গে নিয়ে বাড়ির সামনে খেলা করছিল।সন্ধ্যায় দুই শিশু বাড়ি না ফেরায় তাদেরকে খুঁজতে বের হয় পরিবারের লোকজন। পরে রবিকুল ইসলামের স্ত্রী শরীফা খাতুন বাড়ির পেছনের পুকুরে দেখতে পান তার ছেলে রাব্বি মিয়া ও ভাগ্নে রাকিব মিয়ার লাশ পানিতে ভাসছে।

গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন জানান, এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে। উভয় পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ বিনা ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন করা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই