তারিখ : ০১ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় হামলার স্বীকার বর্মনের বাড়ীতে উপজেলা চেয়ারম্যান

ভালুকায় সন্ত্রাসীদের হামলার স্বীকার গান্ধি বর্মনের পাশে উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ
[ভালুকা ডট কম : ৩০ মে]
ভালুকা উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নের ধামশুর গ্রামের জেলে পাড়ার সংখ্যালগু শ্রী গান্ধি বর্মন (৫৫) কে পিটিয়ে হাত পা ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা। খবর পেয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ ২৯ মে শুক্রবার রাতে গান্ধি বর্মনের বাড়িতে যান তাকে দেখতে। এসময় তার চিকিৎসার খোঁজ খবর নেন ও তার চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা প্রধান করেন এবং হামলাকারীদের আইনের আওতায় আনার জোর দাবী জানান।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, আমি চিন্তা করতে পারিনা মানুষ কিভাবে মানুষের উপর এভাবে নির্যাতন করে। টাকার অভাবে চিকিৎসা করতে পারছে না শুনে আমি কিছু নগদ আর্থ দিয়ে আসি।

প্রসঙ্গ, পূর্ব শুত্রুতার জের হিসাবে গত ২২ মে গান্ধি বর্মনের উপর সন্ধার সময় একই এলাকার পিন্টু চন্দ্র বর্মন (৩২), টুটুল চন্দ্র বর্মন (২৩), সুমন চন্দ্র বর্মন (২৪), রুমান চন্দ্র বর্মন (২২), মিলন চন্দ্র বর্মন (৫৮) হামলা করে হাত ও পা ভেঙ্গে দেয়। এ ঘটনায় গান্ধি বর্মনের ছেলে সুমন চন্দ্র বর্মন বাদী হয়ে ২৬ মে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেন মামলা নং- ৩২।ভালুকা মডেল থানার এস আই আব্দুল করিম জানান, আসামী গ্রেফতারের জন্য অভিযান চলছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই