তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মসজিদে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ,বেশ কিছু বঞ্চিত

নান্দাইলে ৭১১টি মসজিদে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ,বেশ কিছু মসজিদ অনুদান থেকে বঞ্চিত
[ভালুকা ডট কম : ০৩ জুন]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ১৩টি ইউনিয়ন ও পৌরসভা এলাকায় ইসলামিক ফাউন্ডেশান কর্তৃক তালিকাভূক্ত ৭১১টি মসজিদে প্রতিটিতে ৫ হাজার টাকা করে ৩৫ লাখ ৫৫ হাজার টাকা বিতরণ করা হয়েছে।

ইসলামিক ফাউন্ডেশান সূত্রে জানাগেছে, বরাদ্দকৃত টাকার মাধ্যমে মসজিদের উন্নয়ন/ করোনা ভাইরাস প্রতিরোধে মসজিদে পরিস্কার পরিছন্ন রাখা সহ মসজিদ কমিটি প্রয়োজন হলে ইমাম, মোয়াজ্জেনগণকে এই অর্থ প্রনোদনা হিসাবে বিতরণ করতে পারবেন। নান্দাইল উপজেলার বিভিন্ন এলাকায় বেশ কিছু মসজিদের নাম তালিকাভূক্ত না হওয়ায় তারা অনুদান থেকে বঞ্চিত হয়েছেন।

উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন জানিয়েছেন, যে সমস্ত মসজিদ অনুদান থেকে বঞ্চিত হয়েছে। তাদেরকে নান্দাইল ইসলামিক ফাউন্ডেশন থেকে নির্ধারিত আবেদন ফরম সংগ্রহ করে আবেদন করলে তাদের নামে অনুদান বরাদ্দের জন্য ব্যবস্থা গ্রহন করা হবে। নান্দইল ইসলামিক ফাউন্ডেশন কর্মকর্তা আরিফ (০১৯১৩-১৭৬১২০) এই নাম্বারে প্রয়োজনে যোগাযোগ করার জন্য বলা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই