তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

গৌরীপুরে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি
[ভালুকা ডট কম : ০৫ জুন]
৫ জুন শুক্রবার আজ বিশ্ব পরিবেশ দিবস। প্রতিবছরের ন্যায় এবারও দিবসটি উদযাপন উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুরে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ কর্মসূচি পালন করেছে স্থানীয় ছাত্রলীগ।

কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মসূচির অংশ হিসাবে (৫জুন) শুক্রবার দুপুরে উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে পৌর শহরের বিভিন্ন রাস্তায় বৃক্ষরোপণ কওে বৃক্ষরোপন কর্মসুচী পালন করা হয়। পরে ছাত্রলীগের পক্ষ থেকে বাড়িতে  রোপণের জন্য বিভিন্ন লোকজন  ও ছাত্রলীগ কর্মীদের মাঝে চারা বিতরণ করা হয়।

বৃক্ষরোপন কর্মসূচীতে অংশ গ্রহন করেন গৌরীপুর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি উত্তম সরকার, গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি নাজিমুল ইসলাম শুভ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফজলে রাব্বি চৌধুরী রুপু, পৌর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রানা সাহা, উপজেলা ছাত্রলীগ নেতা মনির খান আবির, মেহেদী হাসান রুমন, সাব্বির আহমেদ রাসিক, জিয়ারুল ইসলাম, শরিফুল ইসলাম চৌধুরী, অনিক কুমার, আশরাফুল আলম রিয়াদ, এইচ এম শাকিল, রাসেল খান পাঠান, শাহরিয়ার আরিফ, মারুফ হাসান, আহাদুল ইসলাম অনিক প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই