তারিখ : ০৩ ডিসেম্বর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ১জনের ডিলারশীপ বাতিল,১জনের পদত্যাগ

নান্দাইলে ১জনের ডিলারশীপ বাতিল,১জনের পদত্যাগ,২জন মেম্বারের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের সুপারিশ
[ভালুকা ডট কম : ০৮ জুন]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার রাজগাতী ইউনিয়নের উলুহাটি বাজারের খাদ্য বান্ধব কর্মসূচির ডিলার মোঃ কামাল উদ্দিনের ডিলারশীপ বিভিন্ন অনিয়ম দূর্নীতির অভিযোগে এলাকাবাসীর পক্ষ থেকে একাধিক অভিযোগ তদন্ত করে সত্যতা পাওয়ায় সোমবার (৮ই জুন) খাদ্য বান্ধব উপজেলা কমিটির সভায় তার ডিলারশীপ বাতিল করা হয়েছে।

অপর দিকে মোয়াজ্জেমপুর ইউনিয়নের তসরা বাজারের ডিলার মোঃ আজিজুল ইসলাম ডিলারশীপ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করায় তার পদত্যাগ পত্র গ্রহন করা হয়েছে। একই সাথে রাজগাতী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য রাফিউল হাফিজ রুকনকে সতর্ককরণ সহ আচারগাঁও ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য সিরাজুল ইসলাম মিন্টু ১০টাকা কেজির চাল বিতরণ ও কার্ড করার সময় উৎকোচ গ্রহন করার অভিযোগে তদন্তে প্রমাণিত হওয়ায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করার জন্য জেলা প্রশাসক বরাবর নথি পাঠানোর সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।

অপরদিকে মোয়াজ্জেমপুর ইউনিয়নের ২২৭জন, নান্দাইল ইউনিয়নে ২৮৮, চন্ডীপাশা ইউনিয়নের ৬টি ওয়ার্ডে ২৩৭, গাংগাইল ইউনিয়নে ৩১৬জন, আচারগাঁও ইউনিয়নে ২৯২জন, খারুয়া ইউনিয়নে ৩৭২জন, জাহাঙ্গীরপুর ইউনিয়নে ২৮০জন, বীর বেতাগৈর ইউনিয়নে ১৫৩জন ও চর বেতাগৈর ইউনিয়নে ১৯৪জন সাবেক উপকার ভোগীর পরিবর্তে সমসংখ্যক নতুন উপকার ভোগী অনুমোদন প্রদান করা হয়। নতুন কার্ডধারীরা মে/২০২০ মাস থেকে প্রতি মাসে ৩০ কেজি চাল প্রাপ্ত হবেন।

অপর দিকে রাজগাতী, শেরপুর, মুশুলী, সিংরইল ইউনিয়ন ও চন্ডীপাশা ইউনিয়নের ৩টি ওয়ার্ডের সংশোধিত তালিকা এখন পর্যন্ত উপজেলা কমিটির নিকট জমা প্রদান না করায় সংশ্লিষ্ট ইউনিয়নের খাদ্য বান্ধব কর্মসূচির নতুন তালিকা অনুমোদন প্রদান করা সম্ভব হয়নি।

উপজেলা নির্বাহী অফিসার ও খাদ্য বান্ধব কমিটির সভাপতি মুহাম্মদ আব্দুর রহিম সুজনের সভাপতিত্বে অনুষ্টিত সভায় উপজেলা খাদ্য বান্ধব কমিটির সকল সদস্যগণ সভায় যোগদান করেন। সভা পরিচালনা করেন উপজেলা খাদ্য কর্মকর্তা শেখ সানোয়ার। আলোচনায় অংশ গ্রহন করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, উপজেলা পরিসংখ্যান অফিসার, খাদ্য বান্ধব কমিটির সদস্য সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল সহ অন্যান্য সদস্যবৃন্দ।#



 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই