তারিখ : ০৮ আগস্ট ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

শোক সংবাদ

শোক সংবাদ,মোঃ মজিবুর রহমান
[ভালুকা ডট কম : ১৭ জুন]
ভালুকা উপজেলার পুরুড়া নারাঙ্গী পাড়া গ্রামের মৃত কাছুম আলীর ছেলে ভালুকা সাব-রেজিস্ট্রী অফিসের দলিল লেখক মোঃ মজিবুর রহমান (৬০) বুধবার দুপুর ১ টায় সাব-রেজিস্ট্রী অফিসের সামনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ........রাজিউন।

মৃত্যুকালে তিনি স্ত্রী ১ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন। মরহুমের মৃত্যুতে ভালুকা সাব-রেজিস্ট্রার মোঃ বোরহান উদ্দিন সরকার ও অফিস সহকারী সুরঞ্জিত কুমার সরকার, দলিল লেখক সমিতির সভাপতি নূরে আলম ছিদ্দিকী স্বপন এবং সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান গভীর শোক প্রকাশ করে, মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

মজিবুর রহমান (ভুলু মিয়া)
বাংলাদেশ কৃষি ব্যাংকের সাবেক ডি.এম.ডি ও সাবেক আনসার বি.ডি.পি উন্নয়ন ব্যাংকের এম.ডি ময়মনসিংহের ভালুকা উপজেলার ধলিয়া গ্রামের বাসিন্দা মজিবুর রহমান (ভুলু মিয়া) (৬৫) ১৭ জুন বুধবার সকাল ১১টায় ঢাকার মিরপুর কাজীপাড়া নিজ বাসায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ........রাজিউন

মৃত্যুকালে তিনি স্ত্রী ৩ ছেলে রেখে গেছেন। মরহুমের মৃত্যুতে কেন্দ্রীয় কৃষকলীগের সহ সভাপতি শাহ্ মোঃ আশরাফুল হক জর্জ শোক প্রকাশ করে, মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই