তারিখ : ০৮ আগস্ট ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ত্রিশালে বাংলাদেশ সাংবাদিক সমিতির কমিটি গঠন

ত্রিশালে বাংলাদেশ সাংবাদিক সমিতির কমিটি গঠন,সভাপতি-মজিব,সাধারন সম্পাদক-আতিক
[ভালুকা ডট কম : ১৯ জুন]
বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লহ্মে আমরা কাজ করবো এই লহ্মে-ময়মনসিংহের ত্রিশালে বাংলাদেশ সাংবাদিক সমিতি(বাসাস)ত্রিশাল উপজেলা শাখার দুই বছর মেয়াদী ২৫ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার বিকেলে খোরশিদুল আলম মজিব(দৈনিক যুগান্তর)কে সভাপতি,সিনি.সহ-সভাপতি রফিকুল ইসলাম শামীম(দৈনিক স্বদেশ সংবাদ),সহ-সভাপতি এস এম হুমায়ুন কবির(দৈনিক ইনকিলাব) , সাধারন সম্পাদক আতিকুল ইসলাম আতিক(দৈনিক তৃতীয়মাত্রা), যুগ্ন-সাধারন সম্পাদক হুমায়ুন কবীর হিমাদ্রী(দৈনিক সময়ের আলো) , যুগ্ন-সাধারন সম্পাদক ফয়জুর রহমান ফরহাদ(দৈনিক খবরপত্র ), মামুনুর রশিদ (দৈনিক আমার সংবাদ কে সাংগঠনিক সম্পাদক  করে ২৫ সদস্য বিশিষ্ট কার্যকরি পরিষদ গঠন করা হয়।

কমিটিতে তথ্য ও বিজ্ঞান গবেষণা সম্পাদক ফারুক আহমেদ (দৈনিক ইত্তেফাক) , সমাজ কল্যাণ সম্পাদক দেলোয়ার হোসেন (যমুনা টিভি), অর্থ সম্পাদক ইমরান হাসান বুলবুল (দৈনিক স্বদেশ প্রতিদিন ), প্রচার ও প্রকাশনা সম্পাদক হেদায়েত উল্লাহ ফোরাত (দৈনিক খোলা কাগজ),ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রুকুনুজ্জামান সরকার রাহাদ (দৈনিক আমাদের অর্থনীতি),দপ্তর সম্পাদক জহিরুল কাদের কবির (দৈনিক আজকের ময়মনসিংহ)।

কার্যকরি কমিটির সম্মানিত সদস্য হলেন-মোখলেছুর রহমান সবুজ (দৈনিক দিনকাল),শামীম আজাদ আনোয়ার ( ত্রিশাল বার্তা),এ.টি.এম মনিরুজ্জামান মনির (দৈনিক মাটি ও মানুষ ), অধ্যাপক আলমগীর কবির (বণিক বার্তা জেলা প্রতিনিধি), অধ্যাপক গোলাম মোস্তফা সরকার  (দৈনিক ভোরের পাতা ),রেজাউল করিম বাদল ( দৈনিক সংবাদ ),এস. এম. ফজলে রশিদ (দৈনিক ভোরের কাগজ), মোহাম্মদ সেলিম(দৈনিক মানবকন্ঠ), এইচ এম জোবায়ের হোসাইন (দৈনিক আমাদের সময়), মতিউর রহমান সেলিম (দৈনিক সমকাল), ফখরুল ইসলাম (দৈনিক মুক্তকন্ঠ),মামুন তালুকদার  (দৈনিক যায় যায় দিন) ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই