তারিখ : ০৮ আগস্ট ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

না ফেরার দেশে চলে গেলেন এমপি ইসরাফিলের মা

না ফেরার দেশে চলে গেলেন এমপি ইসরাফিল আলমের মা এশেদা বেগম
[ভালুকা ডট কম : ২১ জুন]
নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ইসরাফিল আলমের মা এশেদা বেগম চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় মৃত্যুবরন করেছেন (ইন্নালিল্লাহি.....রাজেউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৫বছর। শনিবার দিবাগত রাতে অসুস্থ অবস্থায় ঢাকার ইউনিভার্সাল মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি বেশ কিছুদিন আগে বার্ধ্যক্যজনিত কারণে অসুস্থ্য হলে তাকে ঢাকার ইউনিভার্সাল মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করানো হয়। মৃত্যুকালে তিনি ১ছেলে ও ৪মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। রবিবার বাদ যোহর নওগাঁর রাণীনগর উপজেলার ঝিনাগ্রামে তার স্বামী মরহুম আজিজুর রহমানের কবরের পাশে পারিবারিক কবরস্থানে সাদা মনের এই জননীকে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

এদিকে এশেদা বেগমের মৃত্যুতে শোক জানিয়েছেন জেলার রাণীনগর ও আত্রাই উপজেলার সর্বস্তরের জনগন ও গন্যমান্য ব্যক্তিরা। তারা মরহুমের আত্মার শান্তি কামনা ও শোকার্ত পরিবারকে এই শোক কাটিয়ে ওঠার শক্তিদানে মহান আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করেছেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই