তারিখ : ০৮ আগস্ট ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সালাহউদ্দিন হীরার ব্যাতিক্রম জন্মদিন পালিত

গৌরীপুরে পুলিশ কর্মকর্তা সালাহউদ্দিন হীরার ব্যাতিক্রম জন্মদিন পালিত
[ভালুকা ডট কম : ২২ জুন]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন ‘এসো গৌরীপুর গড়ি'র’ অন্যতম সদস্য, গৌরীপুর উপজেলার কৃতি সন্তান, পুলিশ ইনস্পেক্টর সালাহউদ্দিন হীরা'র জন্মদিন (২২জুন) সোমবার ব্যাতিক্রম কর্মসুচীর মাধ্যমে পালন করা হয়েছে।

জন্মদিন উপলক্ষে সালাহউদ্দিন হীরা'র আর্থিক সহযোগিতায় ‘এসো গৌরীপুর গড়ি সংগঠনের’ উদ্যোগে অসহায় ছিন্নমূল শিশু-কিশোরদের নিয়ে কেক-কাটা ও ৫০ জন অসহায় দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরন করা হয়। খাদ্য সামগ্রীর মাঝে ছিলো  ১ কেজি পোলাও চাল, ১ টি মুরগী’ আধাকেজি তেল, আধাকেজি পেঁয়াজ, ১ কেজি আলু,  ১টি সাবান । করোনা ভাইরাস সংকটে নিরাপদ দূরত্ব বজায় রেখে অসহায়, দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে উপরেল্লিখিত খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় সালাহউদ্দিন হীরা'র জন্মদিনে তার সু-সাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনষ্ঠিত হয়।কর্মসূচীতে সংগঠনের প্রধান সমন্বয়কারী আবু কাউছার চোধুরী রন্টি, সাংগঠনিক সম্পাদক শেখ বিপ্লব, সদস্য আব্দুর রাকিব সোহাগ, শংকর ঘোষ পিলু, শেখ মোহাম্মদ ইলিয়াস’ সুপক রঞ্জন উকিল, এইচ টি তোফাজ্জল, অশোক কুমার সুমন, কামাল তালুকদার, সানি ও  অন্যান্য কর্মকর্তারা বক্তব্য রাখেন। বক্তারা সমাজের বিত্তবান ও স্বচ্ছল ব্যাক্তিদের এ রকম ব্যাতিক্রম ধর্মী কার্যক্রমে সাহায্য ও সহযোগীতার হাত বাড়িয়ে দেয়ার অনুরোধ জানান।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শুভ জন্মদিন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই