তারিখ : ০৮ আগস্ট ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বিধবার সন্তান প্রসব!তরুণীকে ধর্ষণ চেষ্টা

গৌরীপুরে বিধবার সন্তান প্রসব! থানায় মামলা
[ভালুকা ডট কম : ২২ জুন]
ময়মনসিংহের গৌরীপুরে স্বামীর মৃত্যুর ১৫ মাস পরে বিধবার বাচ্চা প্রসবের ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এ ঘটনা ঘটেছে উপজেলার অচিন্তপুর ইউনিয়নের পাঁচকাহনিয়া গ্রামে। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে (২১ জুন) রোববার রাতে গৌরীপুর থানায় মামলা দায়ের করেছে।

ভিকটিম ও তার পরিবার জানান, তার স্বামী মারা যাওয়ার পর পাঁচকাহনিয়া গ্রামের রহম আলীর ছেলে মোঃ সেলিম মিয়া (৪২) বিয়ের প্রলোভনে শারীরিক মেলামেশা করে। এক্ষেত্রে বিয়ের প্রলোভনে তাদের মাঝে একাধিকবার শারীরিক সম্পর্ক ঘটে। আজ নয়,কাল এভাবেই বিয়ে বিষয়টি নিয়ে তালাবাহানা করে আসছিলো। এমতাবস্থায় বিধবা গর্ভবতী হয়ে পড়েন। গত ১৫জুন মেয়ে সন্তানের জন্ম দেন তিনি । ঘটনার পর থেকে বিয়ে ও সন্তানের পরিচয় অস্বীকার করে আসছে সেলিম। মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন। তিনি জানান, এ ঘটনায় জড়িত আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

তরুণীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের কিল্লাতাজপুর গ্রামের ১৫বছর বয়সী এক তরুণীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণ চেষ্টার অভিযোগে তারাকান্দা উপজেলা পাগুলী গ্রামের মোঃ আব্দুল গণির ছেলে মোঃ আনোয়ার হোসেন (২২) কে গৌরীপুর থানার পুলিশ গ্রেফতার করে রোববার (২১জুন) বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে।

ভিকটিম ও পারিবারিক সূত্র জানিয়েছে, তারাকান্দা উপজেলার পাগুলী গ্রামের মোঃ আব্দুল গণির ছেলে মোঃ আনোয়ার হোসেন তার বাড়ির পাশে দেওয়ান গোলাপের ফিসারীতে কাজ করতো।  সেই সুবাদে ওই তরুনীকে সে প্রায় একমাস যাবত উত্ত্যক্ত করে আসছিলো। শনিবার (২০জুন) রাত ৮টার দিকে তরুনীকে একা পেয়ে তাকে টেনে হেঁচড়ে জোরপূর্বক ধর্ষণ করার চেষ্টা চালায় আনোয়ার। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন খান জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। যুবককে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই