তারিখ : ০৮ আগস্ট ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে শিক্ষকের হামলায় অটো রিক্সা চালক আহত

গৌরীপুরে শিক্ষকের হামলায় অটো রিক্সা চালক আহত
[ভালুকা ডট কম : ২৩ জুন]
ময়মনসিংহের গৌরীপুরে জমি সংক্রান্ত বিরোধে আজিজুল হক (৪৫) নামে এক অটো রিক্সা চালককে মারধর করে টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ ওঠেছে স্থানীয় এক প্রাইমারী স্কুল শিক্ষক মোঃ নূরুল্লাহ’র (৩৫) বিরুদ্ধে। আহত অটো চালক বর্তমানে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। রবিবার (২১ জুন) রাত ১১ টার দিকে এ উপজেলার মাওহা ইউনিয়নে পাজুহাটি গ্রামে এ হামলার ঘটনাটি ঘটে।

এ ব্যাপারে গৌরীপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অটো রিক্সা চালক আজিজুল হক জানান, উল্লেখিত গ্রামের নহাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক প্রতিবেশী নুরুল্লাহ’র সাথে তার দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত ও পারিবারিক বিরোধ চলে আসছিল। ঘটনারদিন রাতে অটো চালিয়ে বাড়ি যাওয়ার পথে নুরুল্লাহ’র বাড়ির সামনে আসতেই অটো রিক্সার গতিরোধ করে নুরুল্লাহ ও তার সহযোগী এমদাদুল হক (৫৮) তার ওপর অতর্কিতে হামলা চালায়। এ হামলায় গুরুতর আহত হন আজিজুল হক। এসময় তার কাছ থেকে ধান বিক্রির ৫৮ হাজার ৫০০ টাকা জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায় হামলাকারীরা।

এ বিষয়ে স্কুল শিক্ষক নুরুল্লাহ জানান, আজিজুলের সাথে তার কোন বিরোধ নেই। ঘটনারদিন রাতে পাওনা টাকা চাইতে গিয়ে একটু কথা কাটাকাটি হয়েছে। সেখানে কোন মারধর ও টাকা ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেনি বলে তিনি মন্তব্য করেন।

গৌরীপুর থানার ওসি মোঃ বোরহান উদ্দিন খান জানান, এ ঘটনায় অটো রিক্সা চালক আজিজুল থানায় অভিযোগ দায়ের করেছেন। প্রাথমিক তদন্ত শেষে এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করবেন বলে তিনি জানান।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই