তারিখ : ০৮ আগস্ট ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নওগাঁয় ইভটিজিং ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

নওগাঁয় ৯ম শ্রেণির ছাত্রীকে ইভটিজিং ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন
[ভালুকা ডট কম : ২৪ জুন]
নওগাঁর মান্দা উপজেলার মৈনম মাধ্যমিক বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থীকে ইভটিজিং ও  শারীরিক নির্যাতনকারী অফিস সহকারী শাহিনুর ইসলাম সনির অপসারণ ও বিচারের দাবীতে মানববন্ধন করেছে স্থানীয় মৈনম এলাকাবাসী।

বুধবার দুপুরে স্থানীয় মৈনম সচেতন এলাকাবাসীর আয়োজনে মৈনম মাধ্যমিক বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধনে সভাপতিত্ব করেন স্থানীয় সমাজসেবক আবুল কালাম আজাদ। বক্তব্য রাখেন ফেরদৌস হোসেন, রুহুল আমিন, প্রাননাথ সরকার, আশরাফুল ইসলাম, রফিকুল ইসলাম প্রমূখ।

বক্তারা মানববন্ধনে বলেন বিদ্যালয়ের এমন কর্মচারীর এই সব কর্মকান্ড দ্বারা এই এলাকার অনেক অভিভাবকরা দুশ্চিন্তায় আছে। মেয়েদের বর্তমানে এই বিদ্যালয়ে পড়ালেখা করানো নিয়ে আশঙ্কায় রয়েছি। অবিলম্বে বিদ্যালয়ের এই অফিস সহকারী শাহিনুর ইসলামের দৃষ্টান্ত মূলক শাস্তি এবং অপসারণের দাবি জানাই। তা না হলে পরবর্তিতে রাজপথে নেমে বৃহৎ আন্দোলন করার হুশিয়ারী প্রদান করেন মানববন্ধনে অংশকারী বক্তরা।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই