তারিখ : ০৯ আগস্ট ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

রাণীনগরে দফাদার ও গ্রাম পুলিশের মাঝে সামগ্রী বিতরণ

রাণীনগরে দফাদার ও গ্রাম পুলিশের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ২৫ জুন]
করোনা ভাইরাস থেকে নিজেদের নিরাপদে রাখার লক্ষ্যে নওগাঁর রাণীনগরে দফাদার ও গ্রাম পুলিশের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন করা হয়েছে। রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ব্যক্তি উদ্দ্যেগে এই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীগুলো বিতরণ করেন। বৃহস্পতিবার থানা প্রাঙ্গনে এসব স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: জহুরুল হক।

তিনি উপজেলার ৬৫জন দফাদার ও গ্রাম পুলিশের মাঝে হ্যান্ড গ্লোভস, মাস্ক ও সাবান বিতরণ করেন। ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন করোনা ভাইরাস প্রতিরোধে শুরু থেকেই প্রত্যন্ত গ্রামাঞ্চলে নিরলস ভাবে কাজ করে আসছে এই সব দফাদার ও গ্রাম পুলিশের সদস্যরা। তাদের নিরাপত্তার কথা ভাবে কয়জন। সবাই নিজেদের নিয়ে ব্যস্ত। কিন্তু এই দুর্যোগকালীন সময়ে এই সব মানুষরা পুলিশ প্রশাসনকে যে ভাবে সহযোগিতা করে আসছে তা কখনো ভুলবার নয়। আমি আশা রাখি আমার এই ক্ষুদ্র উপহারগুলো এই সব মানুষদের উপকারে আসবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই