তারিখ : ০৮ আগস্ট ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে গেজেট ভুক্ত জমি থেকে চারা উত্তোলনের অভিযোগ

কালিয়াকৈরে গেজেট ভুক্ত জমি থেকে চারা উত্তোলন করে ১০লক্ষ টাকার ক্ষতির অভিযোগ
[ভালুকা ডট কম : ২৫ জুন]
গাজীপুরের কালিয়াকৈরের সোনাতলা এলাকায় রঘুনাথপুর বিটের বনবিভাগের গেজেট ভুক্ত জমি থেকে চারা উত্তোলন করে ফেলে দিয়ে প্রায় ১০লক্ষ টাকার ক্ষতি সাধন করেছে বলে অভিযোগ উঠেছে স্থানীয় আবুল কাশেম ও তার স্ত্রী সংরক্ষিত নারী আসনের সদস্য কামরুন্নাহারের বিরুদ্ধে।

ঢাকা বনবিভাগের কালিয়াকৈর রেঞ্জ কর্মকর্তা মোঃ আজহারুল ইসলাম জানায় বঘুনাথপুর বিট কর্মকর্তা  দিলীপ মজুমদার তার লোকজন নিয়ে সোনাতলা এলাকায় বন বিভাগের গেজেটভুক্ত জমিতে চারা রোপন করেন। এসময় স্থানীয় ভুমি দস্যু ও জবর দখল কারী আবুল কাশেম ও তার স্ত্রী ওই জমি তাদের বলে বনবিভাগের সৃজিত বাগান থেকে চারা উত্তোলন করে ফেলে দিয়ে এবং বিট কর্মকর্তাকে প্রাননাশের হুমকি দিয়ে চলে যায়। 

তিনি বলেন এতে সরকারী কাজে বাধাসহ সরকারের প্রায় ১০লক্ষ টাকার ক্ষতি সাধন করেছে। এঘটনায় তার বিরুদ্ধে বন আইনে মামলা রজুর প্রত্তুতি চলছে।এব্যাপারে আবুল কাশেম জানায় ওই জমি তার রেকর্ডিয়। তিনি ওই জমি ক্রয় কওে রাগান করেছে।তিনি বন বিভাগের সৃজিত চারা উত্তোলনের কথা অস্বীকার করেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই