তারিখ : ০৮ আগস্ট ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নওগাঁয় নতুন করে ৮৭জন করোনায় আক্রান্ত

নওগাঁয় নতুন করে ৮৭জন করোনায় আক্রান্ত
[ভালুকা ডট কম : ২৬ জুন]
নওগাঁয় নতুন করে আরও ৮৭জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে রাণীনগর উপজেলায় ২জনের শরীরে ২য় বারের করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে সিভিল সার্জন আকন্দ মো: আখতারুজ্জামান আলাল এ তথ্য নিশ্চিত করেছেন। নতুন আক্রান্ত ৮৭জন নিয়ে নওগাঁ জেলায় কোভিড-১৯- এ আক্রান্ত রোগীর সংখ্যা এখন তিনশো ছাড়লো ।

নতুন ৮৭ জনসহ নওগাঁয় মোট ৩২৫ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়ল। শুধু নওগাঁ সদর উপজেলাতেই ১৪৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে পরীক্ষা হওয়া ২৮৯জনের নমুনার ফলাফল ই-মেইলে আসে। এর মধ্যে ৮৭জনের শরীরে করোনার সংক্রমণ ধরা পড়ে। নতুন আক্রান্ত ৮৭জনসহ মোট ৩২৫জনের মধ্যে সদর উপজেলায় ১৪৪জন, রাণীনগরে আগের ২জনসহ ২৯জন, মান্দায় ১৭জন, মহাদেবপুরে ২৭, বদলগাছিতে ২৫, ধামুইরহাটে ৮, সাপাহারে ২২, পোরশায় ৯, নিয়ামতপুরে ১২, পত্নীতলায় ১৯ এবং আত্রাইয়ে ১১ জন। জেলায় এপর্যন্ত সুস্থ হয়েছেন ২০৫জন এবং মৃত্যু বরণ করেছেন ৪জন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই