তারিখ : ০৯ আগস্ট ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৗরীপুরে সেচ্ছাশ্রমে নতুন রাস্তা নির্মাণ

গৗরীপুরে সেচ্ছাশ্রমে সোয়া ১ কিলোমিটার নতুন রাস্তা নির্মাণ
[ভালুকা ডট কম : ২৬ জুন]
ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের ধেরুয়া কড়েহা গ্রামের দক্ষিণপাড়া হইতে চল্লিশা কড়েহা চাঁন মিয়ার বাড়ি পর্যন্ত প্রায় সোয়া ১ কিলোমিটার নতুন রাস্তা সেচ্ছাশ্রমে নির্মাণ করেছে স্থানীয় গ্রামবাসী।

উল্লেখিত এলাকায় লোক-জনদের চলাচলের জন্য দীর্ঘদিন যাবত কোন রাস্তা না থাকায় দূর্ভোগের শিকার হতে হয়েছে দুই গ্রামের শতাধিক পরিবারের। একপর্যায়ে  নিজেদের কষ্ট লাঘব করতে গ্রামের শতাধিক যুবক মিলে সেচ্ছাশ্রমের ভিত্তিতে একটি কাঁচা রাস্তা সুম্পর্ণ নতুন নির্মাণ করেছে। রাস্তা নির্মাণের কারনে এখন আশপাশের কয়েকটি গ্রামের মানুষ উপজেলা শহরসহ বিভিন্ন স্থানে চলাচল করার সুযোগ পাবে। তাদের মাঝে স্কুল-কলেজের শিক্ষার্থী, চাকরিজীবী, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ। গত ২০ শে জুন থেকে নতুন রাস্তা  নির্মাণ শুরু করে ২৬ জুন শুক্রবার রাস্তার কাজ শেষ করেছে তারা।

ধেরুয়া কড়েহা গ্রামের বাসিন্দা মাসুদ রানা জানান আমাদের এ রাস্তা নির্মানের জন্য কোন জন প্রতিনিধি বা কোন বান্ধব কেউ এগিয়ে না আসায় নিজেদের গ্রামের শতাধিক লোকজন মিলে এই রাস্তা নির্মাণ করেছি। অন্য আরেকজন বাসিন্দা খোকন মিয়া জানান রাস্তা না থাকার কারনে রোগী নিয়ে যেতে আমাদের অনেক সমস্যায় পড়তে হতো। তাছাড়া রাস্তা না থাকার কারনে এই দুই গ্রামে কেউ আত্মীয়তা করতে চাইতো না।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই